আমরা যদি আমাদের গণতন্ত্র বজায় রাখতে চাই, তবে একটি আদেশ থাকতে হবে: আপনি ন্যায়বিচার সংবিভাগ করবেন না- এবার বিস্ফোরক তৃণমূলের আরও এক রাজ্যসভার সাংসদ- ফের তৃণমূলের অস্বস্তি বাড়ল!

রাজ্যসভার আরও এক সাংসদ কি বললেন?

author-image
Aniket
New Update
mamatadh.jpg

File picture

নিজস্ব সংবাদদাতা: ফের বিস্ফোরক ট্যুইট করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায়। তিনি ট্যুইট করে বলেছেন, "লার্নড হ্যান্ড, ৫২ বছর ধরে নিউইয়র্কের ফেডারেল বিচারক এবং বিল অফ রাইটসের দোভাষী একবার বলেছিলেন, "আমরা যদি আমাদের গণতন্ত্র বজায় রাখতে চাই, তবে একটি আদেশ থাকতে হবে: আপনি ন্যায়বিচার সংবিভাগ করবেন না।" আমরা ন্যায়বিচার দাবি করি"। তার এই ট্যুইট ঘিরে চরম শোরগোল শুরু হয়েছে। অনেকেই মনে করছেন তার এই ট্যুইটের ফলে তৃণমূলের অস্বস্তি বৃদ্ধি পেতে পারে। 

1666495668_sukhendu-ezgif.com-resize

উল্লেখ্য, আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ধর্ষণ ও খুন নিয়ে চরম শোরগোল শুরু হয়েছে। রাজ্য, দেশ তথা বহিঃবিশ্বেও এর প্রভাব ছড়িয়েছে। কলকাতার রাস্তায় তিলোত্তমার প্রতিবাদে বিক্ষোভ নিত্যদিনের হয়ে উঠছে। এরই মধ্যে তৃণমূলের একাধিক বড় নেতার মুখে শোনা যাচ্ছে হুমকিসূচক মন্তব্য। এই পরিস্থিতিতে পদত্যাগের ঘোষণা করেছেন তৃণমূল নেতা জহর সরকার। তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে চিঠি লিখে নিজের পদত্যাগ ঘোষণা করে দিয়েছেন। এখন দেখার এই পরিস্থিতিতে তৃণমূলের আরও এক রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায় কি করেন? 

 . . . . .