আমার মুখ্যমন্ত্রীর চেয়ার চাইনা, আমি পদত্যাগ করতে রাজি আছি- জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি- রাতের সবচেয়ে বড় খবর

কি বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়?

author-image
Aniket
New Update
d

File Picturte

নিজস্ব সংবাদদাতা: এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বড় দাবি করেছেন। তিনি আজ জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক করতে চেয়েছিলেন। তবে জুনিয়র ডাক্তাররা লাইভ স্ট্রিমিং করতে চান। আর লাইভ স্ট্রিমিং করতে চাইলেই আসে বিপত্তি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি লাইভ স্ট্রিমিং করতে রাজি হন না। তিনি জানান, আদালতে মামলা চলছে, সিবিআই-এর হাতে রয়েছে তদন্তভার।

angry mamata banerjee

এই পরিস্থিতিতে লাইভ স্ট্রিমিং করা সম্ভব নয়। তবে তিনি বৈঠকের রেকর্ডিং করা যেতে পারে বলে জানিয়েছেন। তবে জুনিয়র ডাক্তাররা এই শর্তে রাজি নন। এরপরেই কার্যত এর পেছনে রাজনৈতিক রঙ দেখতে পান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি জুনিয়র ডাক্তারদের আন্দোলনে রঙের মদত রয়েছে বলে জানিয়ে দেন।

s

তিনি দাবি করেন, জুনিয়র ডাক্তাররা আন্দোলনের মধ্যে দিয়ে তিলোত্তমার বিচার নয়, বরং চেয়ার চাইছে। তিনি বলেন, "আমার ২ ঘন্টা ১০ মিনিট অপেক্ষা করেছি এবং হলের মধ্যেই ছিলাম। আমরা বলেছিলাম খোলা মনে আপনারা আসুন এবং আলোচনা করুন। কথা বললেই সমাধান সূত্র মেলে"। তবে জুনিয়র ডাক্তাররা লাইভ স্ট্রামিংয়ের ক্ষেত্রে অনড় রয়েছেন। এরপরেই মমতা ব্যানার্জি বলে দিয়েছেন, "আমার মুখ্যমন্ত্রীর চেয়ার চাইনা, আমি মানুষের স্বার্থে পদত্যাগ করতে রাজি আছি"। এই আন্দোলন চেয়ারের জন্য হচ্ছে বলেই মনে করছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।