মহিলার মৃতদেহ উদ্ধার, গ্রেফতার স্বামী

স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার হলেন স্বামী। আনন্দপুর থানা এলাকার কালিকাপুরের এই ঘটনায় রবিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে হরিপদ সর্দারকে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
বঞ্চ

নিজস্ব সংবাদদাতাঃ স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেফতার হলেন স্বামী। আনন্দপুর থানা এলাকার কালিকাপুরের এই ঘটনায় রবিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে হরিপদ সর্দারকে। পুলিশের অনুমান, স্ত্রীর মৃত্যুতে যোগ রয়েছে তাঁর। নিহতের নাম ললিতা সর্দার (৩৬)। রবিবার দুপুরে আনন্দপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে এই গ্রেফতারি। জানা গিয়েছে, হরিপদর বেকার। ঘরেই থাকতেন তিনি। পুলিশের অনুমান, স্ত্রীকে মারার পরিকল্পনাও ছিল হরিপদর। পুলিশের আরও অনুমান, শনিবার রাত থেকে রবিবার দুপুরের মধ্যেই খুন করা হয়েছে ললিতাকে। অভিযোগ, স্ত্রীর শ্বাসরোধ করে খুন করেছেন তিনি। আর্থিক সমস্যা নিয়ে প্রায় ঝগড়া লেগে থাকত দম্পতির। তার জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। অভিযোগ, স্ত্রীকে মেরে পালিয়ে যান হরিপদ। পরে মোবাইল ফোনের লোকেশন দেখে হরিপদকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর অভিযুক্ত হরিপদ একটি চিঠি লিখে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন। ঘটনাস্থলে সেটি পায় পুলিশ। সেখানে হরিপদ লেখেন, তাঁর আধ্যাত্মিক জীবনে হস্তক্ষেপ করতেন স্ত্রী। তাই স্ত্রীকে মেরে ফেলেছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রাথমিক জেরায় অভিযুক্ত কৃতকর্মের কথা স্বীকার করেছে। তদন্ত চলছে।