আরজি করঃ যাদবপুরে মানুষের ঢল! দেখুন ভিডিও

আরজি কর কাণ্ডে উত্তাল বাংলা।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল্কম্ন

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ধর্ষণ খুনের ঘটনায় রবিবার রাতে যাদবপুর ৮বি বাস টার্মিনাসে বিক্ষোভে সামিল হল বহু মানুষ। 

ল্ম,

প্রসঙ্গত, তিলোত্তমার জন্য বিচার চেয়ে দিকে দিকে মিছিল চলছে। আজ রবিবারও মহিলারা পথে নেমেছেন। সোমবার সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি। আজ সন্ধ্যা থেকেই মিছিলে-গানে-স্লোগানে মুখর বিভিন্ন পথ। উত্তর ২৪ পরগনার পানিহাটিতে তিলোত্তমার বাড়ি থেকে আরজি কর হাসপাতাল পর্যন্ত মানববন্ধন চলছে। প্রায় ১৪ কিলোমিটার পথজুড়ে এই মানববন্ধন। এই দীর্ঘ পথ হাতে হাত রেখে দাঁড়িয়ে সহনাগরিকরা। তিলোত্তমার বাড়ির মোড় থেকে এই মানববন্ধন শুরু হয়েছে। নারী-পুরুষ নির্বিশেষে সকলেই হাতে হাত রেখে দাঁড়িয়ে রাস্তায়। রয়েছেন বহু প্রবীণ নাগরিক। এই মানববন্ধনে শামিল এক মহিলার কথায়, "জুনিয়র ডাক্তাররা এই মানববন্ধনের ডাক দিয়েছেন। আমরা সাধারণ মানুষ দল মত ধর্ম নির্বিশেষে আজ রাস্তায় আছি। ডাক্তারদের পাশে দাঁড়িয়েছি। এখানে আজ যারা, প্রত্যেকে কেউ না কেউ তিলোত্তমার হয়।"

উল্লেখ্য, পানিহাটি, ডানলপ হয়ে সিঁথির মোড়েও একই ছবি। সকলে সারি বেধে দাঁড়িয়ে। প্রতিবাদ কর্মসূচিতে অংশগ্রহণকারী এক মহিলার কথায়, "আমরা সকলে সুপ্রিম কোর্টের দিকে তাকিয়ে। দ্রুত বিচার হোক সেটাই চাই। তবে আমরা বিশ্বাস রাখছি সোমবার কোনও দৃঢ় সিদ্ধান্ত নেবে।