দুঃসময় শেষ! বৃহস্পতি-চন্দ্রর মহামিলনে 'সোনায় মোড়া ভাগ্য' এই ৩ রাশির! আর দেরি করবেন না

ভালো খবর আপনাদের জন্য।

author-image
Anusmita Bhattacharya
New Update
astrokanya

নিজস্ব সংবাদদাতা: চন্দ্র ও বৃহস্পতির মিলনে সেপ্টেম্বর মাসে গজকেশরী যোগ তৈরি হবে। এই সংযোগটি ২২ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর সকাল ৯:৫৫ AM পর্যন্ত থাকবে।তখন চাঁদ বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে যাবে। ২৩ সেপ্টেম্বর, গজকেশরী যোগের সাথে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং অমৃত সিদ্ধি যোগ রয়েছে। ৩টি রাশির শুভ সময়ের সূচনা হবে এবং সুবর্ণ সময় আসবে। 

ASTROLOGY 1

কর্কট রাশি: যে কোনও বড় স্বপ্ন পূরণ হয়ে যেতে পারে। এমন কিছু ঘটনা ঘটতে পারে, যা আনন্দদায়ক হবে। স্বাস্থ্য ভাল থাকবে। মন খুশি থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরা ভালো কিছু কাজের সুযোগ পেতে পারেন। কাজে একটি নতুন চুক্তি পেতে পারেন। কেরিয়ারে ভাল ফল এনে দেবে। 

সিংহ রাশি: এবার আপনি একটি নতুন গাড়ি কিনতে পারেন। বাড়ি বা যেকোনও দামি জিনিসও আছে ভাগ্যে। আপনার সম্পত্তি বৃদ্ধি পাবে। যারা বিয়ের যোগ্য তাদের জন্য ভাল বিয়ের প্রস্তাব এসে যেতে পারে। প্রেমের ক্ষেত্রেও সময় ভালো থাকবে। আপনার প্রেম জীবন নিয়ে ভাবুন। সব কাজ সফল হবে।

astrology1

তুলা রাশি: আপনি বড় কোনও সম্পত্তি কিনতে পারেন। জীবনসঙ্গী বা একটি নতুন প্রেম খুঁজে পেতে পারেন। এই দিনে আপনি শুভ কাজে হাত দেবেন। একজন নতুন মানুষ আপনার জীবনে এসে আপনাকে সময়ে সময়ে সাহায্য করতে পারেন।

astro