গত ৪৮ ঘণ্টা ধরে বারবার অনুরোধ করে গেলাম কিছু ডাক্তার বাবুদের সামনে এসে তাদের কীর্তি গুলো মানুষকে জানানোর জন্য কিন্তু তারা জানালেন না- বাধ্য হচ্ছি আমি সাধারণ মানুষকে  জানাতে- আরজি কর নিয়ে মোড় ঘুরিয়ে দেওয়া এই মুহূর্তের শোরগোল ফেলে দেওয়া বার্তা- কি বলা হল?

কি বললেন তরুণজ্যোতি তেওয়ারি?

author-image
Aniket
New Update
rg kar

File Picture

নিজস্ব সংবাদদাতা: এবার ট্যুইট করে আরজি কর নিয়ে মোড় ঘুরিয়ে দেওয়া এই মুহূর্তের শোরগোল ফেলে দেওয়া বার্তা দিলেন তরুণজ্যোতি তেওয়ারি।

tarunjyotir1.jpg

তিনি বলেছেন, "গত ৪৮ ঘণ্টা ধরে বারবার অনুরোধ করে গেলাম কিছু ডাক্তার বাবুদের সামনে এসে তাদের কীর্তি গুলো মানুষকে জানানোর জন্য কিন্তু তারা জানালেন না।। 

বাধ্য হচ্ছি আমি সাধারণ মানুষকে  জানাতে:

 

১. Prof. ইন্দ্রনাথ কুন্ডু , ENT HOD, RG Kar কিছু বডি চায় সন্দীপ ঘোষের কাছে তার ডিপার্টমেন্টে anatomical dissection এর জন্য।। পরিবারের কনসেন্ট ছাড়া যখন বডিগুলো গেল তখন ইন্দ্রনাথ কুন্ডু জানতেন না?  PM এর জন্য আশা বডি গুলো ব্যবহার করা হলো কি করে?  ইন্দ্রনাথ কুন্ডু কিছু বলছেন না কেন?  Dead Body রেজিস্টারে গোলমাল করতে কে বলেছিল?  অর্থাৎ ভুল এন্ট্রির জন্য রিকোয়েস্ট কে করেছিল এবং ভুল এন্ট্রি করার চেষ্টা কে করেছিল?  

২. এই ঘটনায় Director, Medical Education কে অভিযোগ করা হয়েছিল এবং সেই অভিযোগে নাম ছিল দুজন ডাক্তারের।। FMT র সৌমব্রত পাঁজা এবং অপূর্ব বিশ্বাস এই ব্যাপারটা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।। তারা কেন এই চেষ্টা করেছিল সেটা সামনে এসে বলছে না কেন?  মনোজ মল্লিক নামে একজন অভিযোগ করেছিল তো।। D. Das ও কিছু বলছেন না কেন? 

৩. আরেকজন বড় বিপ্লবী হলেন ENT dept. এর Dr. D Das, তার অনেক বক্তব্য আজকাল শোনা যাচ্ছে কিন্তু তার ডিপার্টমেন্ট এবং তার কীর্তিগুলো তিনি মিডিয়াকে এবং CBI কে বলছে না কেন?  Unauthorised use of dead bodies নিয়ে তিনিও তো অনেক কিছুই জানেন।।

৪. পশ্চিমবঙ্গ মানবাধিকার কমিশনের কাছে অনেক তথ্য আছে কিন্তু তারা সেই তথ্যগুলো দিচ্ছে না কেন?  

ওপরে যে ডাক্তার বাবুদের নাম নিলাম তারা সবাই আজকাল বড় বিপ্লবী হয়েছেন। বেশ কিছু জায়গায় বেশ কিছু কথা বলছেন কিন্তু তারা কি করেছিল এবং কার নির্দেশে করেছিল সেটা বলছেন না কেন?  তারা কেউ বাচ্চা নয় যে ভুল করে ফেলেছে,  যেটাই করেছে জেনে শুনে করেছে ।।

আপনাদের সকলকে হাতজোড় করে অনুরোধ করছি দয়া করে সামনে আসুন এবং সত্যিটা মানুষকে জানান।। আপনারা দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছিলেন এবং চুপ ছিলেন বলেই একটা মেয়ের প্রাণ গেছে।। দয়া করে নিজের জায়গা বাঁচানোর জন্য চুপ থাকবেন না।।"

সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন তিনি। যার ফলে চরম শোরগোল শুরু হয়েছে।

Adddd