সিবিআইয়ের হাতে সিসি ফুটেজের ফরেন্সিক রিপোর্ট, যাদের দেখা গেল তারা কে?

সিবিআইয়ের তদন্তে সিসি ফুটেজের ফরেন্সিক রিপোর্টের মাধ্যমে উঠে এসেছে গুরুত্বপূর্ণ তথ্য। সন্দেহভাজন ব্যক্তিদের মুখ এবার স্পষ্ট। তাদের সাথে আরো অনেকে।

author-image
Debapriya Sarkar
New Update
CBI on RG kar case

নিজস্ব প্রতিবেদন : আরজি কর মেডিক্যাল কলেজে ৯ অগস্ট রাতে ঘটে যাওয়া ধর্ষণ এবং খুনের ঘটনায় সিবিআই তদন্ত চালাচ্ছে। সিবিআই জানিয়েছে, তাদের কাছে হাসপাতালের সিসিটিভি ফুটেজ রয়েছে, যা ঘটনার সময় সেখানে উপস্থিত বিভিন্ন ব্যক্তির চিহ্নিতকরণে সাহায্য করবে।  

Cctv

হাই কোর্টের নির্দেশের পর সিবিআই তদন্ত শুরু করে এবং টালা থানার কাছ থেকে হাসপাতালের সিসিটিভি ফুটেজ বাজেয়াপ্ত করে। সিবিআই জানায়, ওই ফুটেজ ফরেন্সিক বিশেষজ্ঞদের কাছে পরীক্ষা করা হয়েছে এবং রিপোর্টও এসেছে।

বর্তমানে তিনজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে একজন সিভিক ভলান্টিয়ার, যিনি ঘটনার সঙ্গে সরাসরি জড়িত বলে অভিযোগ। সম্প্রতি গ্রেফতার হন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডল। প্রত্যেককে জিজ্ঞাসাবাদ চলছে। এদিন সন্দীপ ঘোষ ও অভিজিৎ মন্ডলকে শিয়ালদহ আদালতে হাজির করা হলে সেখানে সিবিআই আদালতে উল্লেখ করেছে যে, ফুটেজে অভিযুক্তদের পাশাপাশি আরও কিছু অপরিচিত ব্যক্তিকে দেখা গিয়েছে, যার পরিচয় এখনও জানা যায়নি। সন্দেহভাজনদের খোঁজে সিবিআই তৎপর রয়েছে এবং তাদের তদন্ত অব্যাহত রয়েছে। এই ঘটনা রাজ্যে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে এবং স্থানীয় জনগণের মধ্যে উদ্বেগ ও ক্ষোভের সৃষ্টি করেছে। তদন্তে সিবিআইয়ের কার্যকলাপের দিকে নজর রাখছেন সংশ্লিষ্ট মহল।