এক্সিট পোল: তৃণমূল পাচ্ছে ২৫ থেকে ২৭ আসন, বিজেপি ১৪ থেকে ১৬- নতুন করে মূল্যায়ন ঘোষণা

কি বলা হল এক্সিট পোল নিয়ে?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update

File Picture

নিজস্ব সংবাদদাতা: এক্সিট পোল বলছে বিজেপি ব্যাপক সাফল্য পাবে পশ্চিমবঙ্গে। তৃণমূলে চলে যেতে পারে ২০ এর নিচে। তবে এবার সম্পূর্ণ উল্টো এক্সিট পোল ঘোষণা করলেন দেবাংশু ভট্টাচার্য। তিনি নতুন করে তার মূল্যায়ন ঘোষণা করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, তৃণমূল পাচ্ছে ২৫ থেকে ২৭ টি আসন (৪৪% - ৪৬% ভোট)। এছাড়াও তার মূল্যায়ন হিসাবে বিজেপি পাচ্ছে ১৪ থেকে ১৬ টি আসন। তিনি দাবি করেছেন, বিজেপির ভোট শতাংশ হতে পারে ৪০ থেকে ৪২ শতাংশ।

debangshu.jpg

তিনি আরও জানিয়েছেন, কংগ্রেস পেতে পারে ০ থেকে ১ টি আসন। কংগ্রেসের ভোট শতাংশ হতে পারে ৯ থেকে ১১ শতাংশ। অন্যান্যরা একটিও আসন পাবে না বলে দাবি করেছেন তিনি। তিনি জানিয়েছেন, অন্যদের ভোট শতাংশ হতে পারে ৩ থেকে ৫ শতাংশ। ফলে বোঝাই যাচ্ছে, এক্সিট পোলকে মানতে নারাজ তিনি। তৃণমূল যে ব্যাপক সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে রাজ্যের লোকসভা কেন্দ্রগুলিতে রাজ করছে তা নিয়ে আশাবাদী তিনি। অপেক্ষার অবসান হতে চলেছে। রাত পোহালেই আগামীকাল দেশের লোকসভা নির্বাচনের ভোট গণনা। এখন দেখার জনগণের রায়ে রাজ্যে তথা দেশে শেষ হাসি কে হাসে, ইন্ডিয়া জোট নাকি এনডিএ জোট?

Add 1

exit polls | TMC | West Bengal  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . .... . . . . . . . . . . . . . . . . , , , , , , , ,  //  / / / / / / / / /