অনুব্রত ফিরলেও কোর কমিটির হাতে বীরভূমের তৃণমূল, কোন পদে থাকবেন অনুব্রত?

অনুব্রত মণ্ডল দু বছর এক মাস পর বীরভূমে ফিরে এসেছেন, কিন্তু তৃণমূলের কার্যক্রম এখন ৬ সদস্যের কোর কমিটির হাতে। তিনি সভাপতি থাকলেও, রাজনৈতিক পরিস্থিতি এবং নিরাপত্তা কারণে সিদ্ধান্তগুলো কোর কমিটির মাধ্যমে নেওয়া হবে।

author-image
Debapriya Sarkar
New Update
Anubrata

নিজস্ব প্রতিবেদন : দু বছর এক মাস পর বীরভূমে ফিরেছেন অনুব্রত। কিন্তু অনুব্রত ফিরলেও বীরভূমের তৃণমূলের দায়িত্বে ৬ জনের কোর কমিটি। প্রয়োজন অনুযায়ী এই কোর কমিটির কখনো ছোট, কখনো বড় করা হয়েছে। অনুব্রত ফিরেছেন ঠিকই, কিন্তু সিদ্ধান্ত আপাতত তৃণমূলের দল চালাবেন কোর কমিটি। জেলে থাকলেও সভাপতি পদ থেকে সরানো হয়নি অনুব্রত মণ্ডল কে। এতদিন পর্যন্ত বীরভূম জেলার তৃণমূল দল সামলেছে কোর কমিটি। এখনো কোর কমিটিই দল চালাবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে বীরভূম জেলার সভাপতি থাকবেন অনুব্রত মণ্ডলই। 

anubrata mondal

উল্লেখ্য, আসানসোল জেলে থাকাকালীন বারবার কথা উঠেছিল অনুব্রত মণ্ডল অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। প্রভাবশালী ব্যক্তিত্ব না থাকার ধরণ বারবার অনুব্রত মণ্ডলের জামিন নাকচ করে দেওয়া হয়েছিল। মনে করা হচ্ছে যাতে পুনরায় আবার প্রভাবশালী ব্যক্তির তকমা অনুব্রত গায়ে না লাগে তার জন্য চারজন বিধায়ককে অনুব্রতর বাড়ির সামনে থেকেই ফিরে যেতে হয়েছিল। 

12

দু বছর আগে গরু পাচার মামলায় সিবিআই গ্রেফতার করেন অনুব্রত মণ্ডল কে। কিন্তু আদলাতে সিরিয়াল সঠিক তথ্য প্রমাণ দিতে না পারায় রেগুলার বেল গ্রান্ট হয় অনুব্রতর।