সন্দীপ ঘোষের বাড়ি থেকে বের হলেন ইডির আধিকারিকরা! পাওয়া গেল বিস্ফোরক তথ্য

সন্দীপ ঘোষের বাড়ি থেকে বের হলেন ইডির আধিকারিকরা।

author-image
Tamalika Chakraborty
New Update
ed from sandeep ghosh

নিজস্ব সংবাদদাতা:  কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি  থেকে বের হলেন ইডির আধিকারিকরা। এদিন সকালে সৌনে সাতটা নাগাদ ইডির আধিকারিকরা সন্দীপ ঘোষের বাড়িতে যান। ঘণ্টা তিনেক অপেক্ষা করার পর তাঁদের ঘরে ঢুকতে দেওয়া হয়। ইডির আধিকারিকরা যখন সন্দীপ ঘোষের বাড়ি থেকে বের হন, তখন একাধিক ব্যাগ তাঁদের হাতে দেখতে পাওয়া যায়। সন্দীপ ঘোষের বাড়ি এবং আরও কয়েকটি জায়গায় আজ ইডি অভিযান চালায়। এটি আর্থিক অনিয়মের মামলায় পিএমএলএর একটি মামলা নথিভুক্ত করেছিল। ঘোষ বর্তমানে সিবিআই হেফাজতে রয়েছেন।

sandip ghosh

শুক্রবার সকালে সন্দীপ ঘোষের বাড়িতে সিবিআইয়ের পাশাপাশি ইডি অভিযান চালায়। ইতিমধ্যে সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ দুই ভেন্ডার সুমন হাজরা ও বিপ্লব সিংহকে ইডি গ্রেফতার করেছে। তাদের জিজ্ঞাসাবাদের পর আরও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। এই পরিস্থিতিতে মুখ খুললেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ। তিনি বলেন, প্রমাণিত হওয়ার আগে তাঁকে দয়া করে ভিলেন করবেন না। 

শুক্রবার সকালে সন্দীপ ঘোষের বাড়িতে সিবিআইয়ের পাশাপাশি ইডি অভিযান চালায় । ইতিমধ্যে সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ দুই ভেন্ডার সুমন হাজরা ও বিপ্লব সিংহকে ইডি গ্রেফতার করেছে। তাদের জিজ্ঞাসাবাদের পর আরও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে। এই পরিস্থিতিতে মুখ খুললেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা ঘোষ। তিনি বলেন, প্রমাণিত হওয়ার আগে তাঁকে দয়া করে ভিলেন করবেন না। \



এদিন সন্দীপ ঘোষের বেলেঘাটার বাড়িতে তল্লাশি অভিযানের সময়  বাড়ির সদর দরজার সামনে এসে দাঁড়ান তাঁর স্ত্রী সঙ্গীতা ঘোষ। তিনি বলেন, “সব ধরনের সাহায্য করছি। সিবিআই বাড়িতে তল্লাশি চালিয়ে কিছু খুঁজে পায়নি। তিনি কিছু করেননি। সব মিথ্যা। সময় এলে সব প্রকাশ পাবে। তবে কিছু প্রমাণিত হওয়ার আগে তাঁকে দয়া করে ভিলেন বানাবেন না।” জানা যাচ্ছে সন্দীপ ঘোষের শ্বশুরবাড়িতেও ইডি অভিযান চালিয়েছে শুক্রবার।