সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল নিয়ে শীঘ্রই সিদ্ধান্ত, মন্তব্য বিধায়ক সুদীপ্তর

পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিল শীঘ্রই আরজি কর মেডিকেল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিলের বিষয়ে সিদ্ধান্ত নেবে। মন্তব্য বিধায়ক সুদীপ্ত রায়ের

author-image
Debapriya Sarkar
New Update
সন্দীপ ও সুদীপ্ত

নিজস্ব প্রতিবেদন : আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের রেজিস্ট্রেশন বাতিল নিয়ে শীঘ্রই সিদ্ধান্ত নেবে পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিল। কাউন্সিলের সভাপতি ও তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায় এই বিষয়টি স্পষ্ট করেন। তিনি বুধবার জানান, আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতি মামলায় ইডি তাঁর বাড়িতে দু'বার তল্লাশি চালিয়েছে।

Sandeep

মঙ্গলবার, ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলকে চিঠি দিয়ে জানতে চেয়েছিল, সন্দীপের রেজিস্ট্রেশন এখনও কেন বাতিল হয়নি। রাজ্য মেডিক্যাল কাউন্সিল ইতিমধ্যে সন্দীপকে শোকজ় করেছে, কিন্তু তার জবাব এখনও আসেনি। এ প্রসঙ্গে আইএমএ প্রশ্ন করলে সুদীপ্ত বলেন, "আমরা পরের বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেব। আমি একা সিদ্ধান্ত নিতে পারি না। বৈঠকে রেজিস্ট্রেশন বাতিল নিয়ে আলোচনা হবে।"

সুদীপ্ত রায় শ্রীরামপুরের তৃণমূল বিধায়ক এবং আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান। তিনি রাজ্যের হেলথ রিক্রুটমেন্ট বোর্ডেরও সদস্য। সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত সুদীপ্তের নাম আরজি কর হাসপাতালের আর্থিক দুর্নীতি মামলায় উল্লেখ আছে, যা প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি অভিযোগ করেছেন।

Sudipta Roy

গত ১২ সেপ্টেম্বর, ইডি এই মামলার তদন্তের অংশ হিসেবে সুদীপ্তের বাড়িতে এবং তাঁর নার্সিং হোমে তল্লাশি চালায়। মঙ্গলবার সকালেও ইডি আবার তাঁর বাড়িতে আসে এবং গভীর রাত পর্যন্ত তল্লাশি চলে। সুদীপ্ত বলেন, "আমার বাড়ি থেকে ইডি কিছু পায়নি। তারা সব দেখে এসেছে। আখতার আলির অভিযোগের ভিত্তিতে তল্লাশি হয়েছে। তিনি আমাকে অপদস্থ করতে চান, যা আমি ভাবতেই পারিনি। উনার বক্তব্য সঠিক নয়। সিবিআই তদন্ত করছে, আমাদের অপেক্ষা করতে হবে।"