মানুষ জন্ম বৃথা! জহর সরকারকে সোজা খোঁচা এই TMC নেতার

দেবাংশু ভট্টাচার্য কী লিখলেন?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
debangshu.jpg

নিজস্ব সংবাদদাতা: রাজ্যসভার সাংসদ এবং তৃণমূলের সদস্যপদ প্রত্যাহার করছেন জহর সরকার। তিনি এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে রীতিমতো চিঠি দিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। 

jawhar-sircar_large_1411_80

ওই চিঠিতে সরাসরি দল এবং নেতৃত্বের বিরুদ্ধে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন জহর সরকার। এবার এই নিয়ে পাল্টা এই সাংসদকে কটাক্ষ করলেন আরেক তরুণ নেতাদেবাংশু ভট্টাচার্য।

Lok Sabha Election 2024 | BJP filed a complaint to EC against TMC candidate Debangshu  Bhattacharya - Anandabazar

দেবাংশু লেখেন, "একজন ছেড়েছেন, আরেকজনও ছাড়ুন। স্রোতের অনুকূলে তো কচুরিপানাও ভাসে, যদি উল্টো দিকে সাঁতার কাটতে নাই পারলেন তাহলে মানুষ জন্ম বৃথা!"

এরপর তার দাবি, "যুদ্ধের সময় যারা পালায় কিংবা গা বাঁচিয়ে চলে, ইতিহাস তাদের লজ্জার নজরে দেখে"। জহর সরকারের তৃণমূল ও রাজনীতি ছাড়ার ঘোষণার পর থেকেই প্রশ্নের মুখে পড়েছেন সুখেন্দুশেখর রায়ক নিয়েও জল্পনা শুরু হয়েছে। তাকে কেন্দ্র করেই এই নেতার এমন বার্তা। জহর সরকারের পদত্যাগের চিঠি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তাকে কটাক্ষ করেছেন দেবাংশু। যদিও ইস্তফার ব্যাপারে সুখেন্দুশেখর এখনও কিছু জানাননি।

Debangshu on WB Man Lynching in Haryana: 'এ সমাজ বড় বিষাক্ত…', আরজি কর  কাণ্ডের আবহে ফেসবুকে পোস্টে কাকে তোপ দেবাংশুর? - TMC leader Debangshu  Bhattacharya Dev on WB Man Lynching in Haryana