ব্রেকিংঃ মুখ্যমন্ত্রী মমতা-ফের আলোচনার প্রস্তাব জুনিয়র ডাক্তারদের কাছে! কবে বৈঠক?

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা বাংলা।

author-image
Aniruddha Chakraborty
New Update
rg kar

file pic

নিজস্ব সংবাদদাতাঃ নবান্ন সভাঘরের পর কালীঘাটের বৈঠকও ভেস্তে গিয়েছে। বৃষ্টির মধ্যেই অবস্থান চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। আগামী মঙ্গলবার সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি রয়েছে। সূত্রে দাবি, জুনিয়র ডাক্তারদের আবারও বৈঠকের প্রস্তাব পাঠাতে পারেন মুখ্যমন্ত্রী। এমনও সূত্রের খবর, সোমবারই সে বৈঠক হতে পারে। ইতিমধ্যেই আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা আইনজীবী বদল করেছেন বলে খবর। গীতা লুথরার বদলে আইনজীবী ইন্দিরা জয় সিং জুনিয়র ডাক্তারদের হয়ে সওয়াল করতে চলেছেন সর্বোচ্চ আদালতে।

সরকার-জুনিয়র ডাক্তারদের টানাপোড়েন। দু’দফায় আলোচনা ভেস্তে গিয়েছে। পথে নেমে লাগাতার আন্দোলনও চলছে। কিন্তু আলোচনার পথ যে বন্ধ হয়নি, সে কথাও জানিয়ে দিলেন জুনিয়র ডাক্তাররা।

সোমবার যদি বৈঠকে ডাকা হয় আন্দোলনকারীরা কি যাবেন? আন্দোলনকারীদের অন্যতম মুখ জুনিয়র ডাক্তার অনিকেত মাহাত বলেন, “যদি আমাদের কাছে অফিশিয়াল কোনও বার্তা আসে, আমরা অবশ্যই যাব এবং দেখা করব।”

স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন, “এই আন্দোলনকে সম্পূর্ণ সমর্থন করেছেন মুখ্যমন্ত্রী। রাজ্য সরকার সবসময় সদর্থক পদক্ষেপ করেছে। মুখ্যমন্ত্রী সবসময় যে ইতিবাচক ইচ্ছা প্রকাশ করেছেন, তা নিয়ে কারও সন্দেহ নেই।” সূত্রে খবর, জট কাটাতে এখনও আলোচনায় আগ্রহী মুখ্যমন্ত্রী। ফের আন্দোলনকারীদের সঙ্গে কথা বলার ইচ্ছাও প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। আবারও ইমেল পাঠানো হতে পারে বলে খবর।