আর জি কর মামলার ষষ্ঠ শুনানি : অন্যান্য অভিযুক্তদের ভূমিকা প্রসঙ্গে চার্জশিট পেশ

আরজি কর মেডিক্যাল কলেজের তরুণী চিকিৎসকের ধর্ষণ ও হত্যার মামলায় আজ সুপ্রিম কোর্টে ষষ্ঠ শুনানি অনুষ্ঠিত হচ্ছে। সিবিআইয়ের চার্জশিট এবং নতুন তথ্য সম্বলিত রিপোর্ট নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা চলছে।

author-image
Debapriya Sarkar
New Update
supreme court hearing

নিজস্ব প্রতিবেদন : আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও হত্যার মামলায় আজ, মঙ্গলবার, ষষ্ঠ শুনানি অনুষ্ঠিত হচ্ছে সুপ্রিম কোর্টে। সিবিআইয়ের চার্জশিট জমা দেওয়ার পর, এই শুনানিতে প্রধান বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড়ের নেতৃত্বে ডিভিশন বেঞ্চ কার্যক্রম শুরু করেছে।

Supreme court hearing

আজকের শুনানির শুরুতে সিবিআই নয়া তথ্য সম্বলিত স্ট্যাটাস রিপোর্ট জমা দেয়। চার্জশিটের উল্লেখিত তারিখ ৭ অক্টোবর এবং এটি শিয়ালদহ কোর্টে আগে থেকেই দাখিল করা হয়েছে।

Supreme court hearing

সিবিআইয়ের রিপোর্টে বলা হয়েছে যে, অন্যান্য অভিযুক্তদের ভূমিকা তদন্ত সাপেক্ষে। সংস্থাটি মামলার সঙ্গে সম্পর্কিত অন্য অভিযুক্তদের যোগাযোগও খতিয়ে দেখছে। এই বিষয়ে বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় আদালতে মন্তব্য করেছেন, যা মামলার গতি ও তদন্তের ওপর গুরুত্বপূর্ণ প্রভাব ফেলতে পারে। এদিকে, জুনিয়র চিকিৎসকদের অনশনের মাঝে এই শুনানি চলছে, যা বিষয়টির সামাজিক ও চিকিৎসক সমাজের মধ্যে আরও গুরুত্ব বৃদ্ধি করেছে।