চম্পাই সোরেনকে অপমান করা হয়েছিল, তাই পদত্যাগ- সামনে এল বড় বার্তা- চরম শোরগোল

চম্পাই সোরেনকে অপমান করা হয়েছিল।

author-image
Aniket
New Update
champai sorenqw1.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী চম্পাই সোরেন ঝাড়খণ্ড মুক্তি মোর্চা (জেএমএম) থেকে পদত্যাগ করার বিষয়ে, রাজ্য বিজেপির মুখপাত্র প্রতুল শাহ দেও নিজের মন্তব্য করেছেন।

তিনি বলেছেন, "এটা ঘটতে যাচ্ছিল। চম্পাই সোরেনকে অপমান করা হয়েছিল এমনকি যখন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন, হেমন্ত সোরেন তার মেয়াদের শেষ দিনগুলিতে সরকারী অনুষ্ঠানে যোগদান করা থেকে তাকে বাধা দিয়েছিলেন এবং তাকে পদত্যাগ করতে বাধ্য করা হয়েছিল এবং তার সম্মতি ছাড়াই বিধায়কদের বৈঠক ডাকা হয়েছিল। একজন উপজাতীয় নেতা কতটা অপমান সহ্য করতে পারে? তাই এই সুরেন রাজবংশের ইতিহাস। রাজবংশের বাইরের কোনো উপজাতীয় নেতার দলে কোনো স্থান নেই এবং চম্পাই সোরেন পাঁচ মাস মুখ্যমন্ত্রী ছিলেন কিন্তু তিনি অপমানিত হয়েছিলেন এবং আজ তিনি পদত্যাগ করতে বাধ্য হয়েছেন। আমি মনে করি এটি ঝাড়খণ্ড মুক্তি মোচার জন্য একটি বড় ধাক্কা কারণ তিনি কোলহান অঞ্চলের ১৪ টি বিধানসভা আসনের জন্য সবচেয়ে লম্বা নেতা ছিলেন। তিনি কোলহান টাইগার নামে পরিচিত ছিলেন। কোলহান অঞ্চলে জেএমএম নিশ্চিহ্ন হয়ে যাবে এবং জেএমএমের সমস্ত উপজাতীয় নেতাদের জন্যও এটি একটি পাঠ যে দলের বাইরের কারও কোনও বক্তব্য নেই, রাজবংশের বাইরের কারও দলে কোনও বক্তব্য নেই"। 

 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . , ,