আরজি কর কাণ্ডে এবার নারকো টেস্ট, সিবিআই চাইলো অনুমতি

তাই এবার সিবিআইয়ের ভাবনা নারকো অ্যানালাইস টেস্টের।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
sanjaycbi-ezgif.com-resize

File Picture

নিজস্ব সংবাদদাতা: আরজি কর কাণ্ডের এক মাস পার। অথচ এখনও মেলেনি কোনও নতুন সূত্র। মামলায় ইতিমধ্যেই জেরা করা হয়েছে অনেক জনকেই। কিন্তু কোনও জায়গাতেই সঠিক তথ্য পাচ্ছে না সিবিআই। আগামী ১৭ সেপ্টেম্বর ফের এই মামলায় রয়েছে সুপ্রিম শুনানি। তার আগে আরও এক দফা শেষ চেষ্টা করে দেখতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাই এবার সিবিআইয়ের ভাবনা নারকো অ্যানালাইস টেস্টের।

CBI1.jpg
File Picture

আজই শিয়ালদাহ কোর্টে এই বিষয়ে আবেদন জানাতে চলেছে সিবিআই। মনে করা হচ্ছে আজই হতে পারে এই মামলার আবেদন। আর আদালত নারকো টেস্টে সম্মতি প্রদান করলে অভিযুক্ত সঞ্জয় রায়ের নারকো টেস্ট করবে সিবিআই। এই মুহুর্তে আদালতের দিকেই তাকিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

m yjrh
File Picture

উল্লেখ্য, গত ২৫ আগস্ট প্রেসিডেন্সি সংশোধনাগারে গিয়ে সিবিআই তদন্তকারী অফিসারেরা অভিযুক্ত সঞ্জয় রায়ের পলিগ্রাফ টেস্ট করে। পলিগ্রাফ টেস্ট হয় সন্দীপ ঘোষ সহ আরো ৫ অভিযুক্তের। কিন্তু কোনও ক্ষেত্রেই মেলেনি কোনও গুরুত্বপূর্ণ তথ্য। মেলেনি কোনও মিসিং লিঙ্কও। স্বাভাবিক ভাবেই ৮ আগস্টের রাতে সেমিনার হলে আর কে কে ছিল তা এখনও জানেনা সিবিআই। সঞ্জয় রায়ের কাছ থেকেও মেলেনি সেরকম কোনও তথ্য। তাই এবার নারকো টেস্টের কথায় ভাবছেন তদন্তকারী আধিকারিকরা। মনে করা হচ্ছে, নারকো টেস্ট মঞ্জুর হলে খুব তাড়াতাড়িই সেটি করা হবে সিবিআইয়ের পক্ষ থেকে। 

Adddd