এই মুহূর্তের বড় খবর, মাঝরাতে নির্যাতিতার বাড়ি গেলেন সিবিআই আধিকারিকরা

মাঝরাতে নির্যাতিতার বাড়ি গেলেন সিবিআই আধিকারিকরা।

author-image
Tamalika Chakraborty
New Update
মবগ

নিজস্ব সংবাদদাতা: আরজি কর কাণ্ডে এই মুহূর্তে বড় আপডেট। মাঝরাতে সিবিআই-এর পাঁচ আধিকারিক নির্যাতিতার বাড়ি যান। এতরাতে নির্যাতিতার বাড়িতে কেন সিবিআইয়ের আধিকারিকরা কেন গেলেন, সেই নিয়ে একাধিক প্রশ্ন দেখা দিয়েছে। 

সুপ্রিম কোর্টে আরজি কর কাণ্ডে মঙ্গলবার মুখবন্ধ খামে  স্টেটাস রিপোর্ট দেয় সিবিআই। সুপ্রিম কোর্টের প্রধান বিচরপতি বলেন, সিবিআই যা স্টেটাস রিপোর্ট দিয়েছে তা উদ্বেগজনক। নির্যাতিতার বাবা-মা যে উদ্বেগ প্রকাশ করেছেন তা অমূলক নয়। প্রসঙ্গত, ১২ সেপ্টেম্বর সিবিআইকে একটি চিঠি লেখেন নির্যাতিতার বাবা। সুপ্রিম কোর্টের তরফে জানানো হয়েছে, নির্যাতিতার বাবা যে চিঠি দিয়েছে, তা যেন সিবিআই গুরুত্ব সহকারে দেখে। সেখানে অনেক লিড  রয়েছে। তারপরেই মঙ্গলবার মধ্যরাতে সিবিআইয়ের নির্যাতিতার বাড়ি যাওয়ার ঘটনা তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। 

Supreme court hearing

শিয়ালদহ আদালতে মঙ্গলবার টানা থানার ওসি ও সন্দীপ ঘোষকে তোলা হয়। টালা থানার ওসিকে সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। অন্যদিকে, জানা গিয়েছে, টালা থানার ওসি সিভিক ভলেন্টিয়ার  ও আরজি কর কাণ্ডের মূল অভিযুক্ত সঞ্জয় রায়কে আগে থেকে চিনতেন। সন্দীপ রায় ও টালা থানার ওসিকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় বলে সিবিআইয়ের সূত্রে জানা গিয়েছে। 

 tamacha4.jpeg