নিজস্ব সংবাদদাতা: তৃণমূলের সুখেন্দু শেখরের মন্তব্য নিয়ে ইতিপূর্বেই শোরগোল হয়। এবার ফের একবার তার দুটি ট্যুইট ঘিরে শোরগোল শুরু হয়েছে। তিনি রবীন্দ্রনাথের লাইন উদ্ধৃত করে বলেছেন, "দেখিতে পাও না তুমি মৃত্যুদূত দাঁড়ায়েছে দ্বারে, অভিশাপ আঁকি দিল তোমার জাতির অহংকারে। সবারে না যদি ডাক', এখনো সরিয়া থাক', আপনারে বেঁধে রাখ' চৌদিকে জড়ায়ে অভিমান-- মৃত্যুমাঝে হবে তবে চিতাভস্মে সবার সমান"।
/anm-bengali/media/media_files/sd55u8qwYxUhUbsFsZTx.jpg)
এছাড়াও তিনি আরেকটি ট্যুইট করে বলেছেন, "ইংরেজ দার্শনিক টমাস হবস তার ১৬৫১ সালের বই লেভিয়াথানে (অধ্যায় XIII-XIV) লিখেছেন: রাষ্ট্রের জন্মের আগে, মানুষের জীবন ছিল "একাকী, দরিদ্র, কদর্য, পাশবিক এবং সংক্ষিপ্ত।" ঘড়ির কাঁটা কি ফিরে এসেছে?" সুখেন্দু শেখর এই দুই ট্যুইট করে আদতে কাদের ইঙ্গিত করেছেন? তাই নিয়েই শোরগোল চলছে।
/anm-bengali/media/media_files/aoyCAGIMJ6hmn8cNOa5u.webp)
. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .