এবার আবার নতুন কারণে সংবাদ শিরোনামে আর জি কর হাসপাতাল!

আর জি কর হাসপাতালে ফের হইচই।

author-image
Anusmita Bhattacharya
New Update
r g karnews

নিজস্ব সংবাদদাতা: আর জি কর হাসপাতালে বোমার আতঙ্ক। আজ অর্থাৎ বৃহস্পতিবার সকালে হাসপাতাল চত্বরে একটি বড় ব্যাগ পড়ে থাকতে দেখে তাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে যায়। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে।

আরজি কর হাসপাতালে বোমাতঙ্ক! ডাক্তারদের অবস্থানমঞ্চের কাছে মিলল রহস্যজনক ব্যাগ

আর জি কর হাসপাতাল চত্বরে অবস্থানমঞ্চে বিক্ষোভ এখনও চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তারদের একাংশ। বসেছিলেন তারা সেখানেই। আর ঠিক সেই সময়েই কেউ কেউ ওই মঞ্চের কাছে হঠাৎই একটি ব্যাগ পড়ে থাকতে দেখেন। ব্যাগটি কার সেটা আর জানতে পারা যায়নি। ব্যাগটিতে বোমা রয়েছে বলে রটে যায়। অবস্থানমঞ্চ থেকে এদিক ওদিক ছিটকে যান অনেকেই। 

RG Kar Medical College and Hospital | Notice issued to 51 doctors of RG Kar  Medical College and Hospital, asked to be present before enquiry committee  - Telegraph India

ওই হাসপাতালের এক চিকিৎসককে ধর্ষণ এবং খুনের ঘটনায় ১ মাসেরও বেশি সময় ধরে উত্তপ্ত হয়ে রয়েছে আর জি কর হাসপাতাল। গত ৯ অগস্ট সকালে আর জি কর মেডিক্যাল কলেজের চারতলায় সেমিনার হলে মহিলা চিকিৎসকের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁকে ধর্ষণ এবং খুন করার অভিযোগে সেই রাতেই এক সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে পুলিশ গ্রেফতার করেছিল। পরে কলকাতা হাই কোর্টের নির্দেশে এই মামলার তদন্তভার কলকাতা পুলিশের থেকে দেওয়া হয় সিবিআইয়ের হাতে। এই ঘটনায় বিচার চেয়ে গোটা রাজ্যের ,মানুষই পথে নেমেছেন।