কাঁদানে গ্যাসের জেরে ম্যাসিভ হার্ট অ্যাটাক বিজেপি নেতার! তড়িঘড়ি ছুটলেন সুকান্ত মজুমদার

ভবানীপুরের বিজেপি নেতা তিমির সরকার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গিয়েছে, মঙ্গলবার ভবানীপুরে পুলিশ ট্রেনিং স্কুলের সামনে বিক্ষোভ করছিলেন তিনি।

author-image
Probha Rani Das
New Update
vvvbcvv52

নিজস্ব সংবাদদাতাঃ মঙ্গলবার ‘পশ্চিমবঙ্গ ছাত্রসমাজ’-এর ডাকা নবান্ন অভিযানকে ঘিরে উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এদিন পুলিশের লাঠি চার্জে এবং কাঁদানে গ্যাসের জেরে আহত হয়েছেন বেশ কয়েকজন আন্দোলনকারী।

vvvbcvv53

এই ঘটনায় এদিন ভবানীপুরের বিজেপি নেতা তিমির সরকার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। জানা গিয়েছে, মঙ্গলবার ভবানীপুরে পুলিশ ট্রেনিং স্কুলের সামনে বিক্ষোভ করছিলেন তিনি। সেই সময় জলকামান এবং কাঁদানে গ্যাসের জেরে অসুস্থ হয়ে পড়ে যান। এই ঘটনায় তিনি গুরুতর আহত হন এবং ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়। সেই মুহূর্তে তাঁকে দ্রুত পিজি হাসপাতালে ভর্তি করা হয়। এমনটাই কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদারকে জানিয়েছেন বিজেপি নেতা তিমির সরকারের ছেলে।

vvvbcvv54

প্রসঙ্গত, ছাত্র আন্দোলনে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়া বিজেপি নেতাকে দেখতে পিজিতে পৌঁছেছেন তাঁর পরিবারের লোকজন। সেই সঙ্গে তাঁদের সাথে এবং ডাক্তারদের সাথে কথা বলেছেন বিজেপি রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী ড. সুকান্ত মজুমদার।

এই ঘটনা নিয়ে সুকান্ত মজুমদার বলেছেন, “কাঁদানে গ্যাস ছড়ায় আহত হয়েছেন তিমির সরকার। এছাড়াও তাঁকে অ্যারেস্ট করার জন্য সেই কাঁদানে গ্যাসের দিকেই টেনে নিয়ে যাওয়া হয়। যার ফলে তিনি গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন এবং ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্ট হয়। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এখনও তাঁর পরিস্থিতি ক্রিটিক্যাল।”