বড় খবর: প্রোমোটার নয় তবে ভবন ভাঙার ঘটনায় শাসকদলকেই দায়ী করলেন দিলীপ

ভবন ভাঙার ঘটনায় শাসকদলকেই দায়ী করলেন দিলীপ ঘোষ।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
11

File Picture

নিজস্ব সংবাদদাতা: কলকাতায় ভবন ভেঙে পড়ার ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। এবার ভবন ভাঙার ঘটনায় শাসকদলকে দায়ী করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। তিনি বলেছেন, "সন্দেশখালির মাছের বাজার থেকে শুরু করে মাঝেরহাটের ব্রিজ, পোস্তা ফ্লাইওভার বা বেআইনি দালান, সবকিছুই ধসে পড়ছে পশ্চিমবঙ্গে। কোথাও কিছু তৈরি হলে স্থানীয় টিএমসি কাউন্সিলর থেকে শুরু করে বিধায়ক ও সাংসদরা টাকা কাটতে চান। তাই কাটমানির চাপে নিয়ম না মেনে ভবন নির্মাণ করা হয়। এতে একজন মানুষের সারা জীবন কাটানো সম্ভব নয়"।

WhatsApp Image 2024-03-18 at 09.09.18 (1).jpeg

উল্লেখ্য, গতকাল রাতে কলকাতার গার্ডেনরিচে একটি নির্মীয়মান বহুতল ভেঙে পড়েছে। বহুতলটি বেআইনি ভাবে নির্মাণ করা হচ্ছিল বলে মেনে নিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম ওমুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনের মৃত্যু হয়েছে। এখনও চলছে উদ্ধার অভিযান। ধ্বংসস্তূপের নিচে চাপা রয়েছেন এখনও একাধিক মানুষ। ফলে মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা করা হচ্ছে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১ জনকে গ্রেফতার করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দোষীদের কোঠর শাস্তির দাবি জানিয়েছেন। 

 

Add 1

স্ব

Addd 3

...  ..  ..  . .. . . .. .. . .  .. . . . . . . .  .. . . . .  .. . . . . . . . . . .. . . . . . . .  ..  . . .. . . .  . . .. . . . . .... . . . . .  .. . . . . . . . ..