এই স্কুলের ছাত্রীরা সাবধান! ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রাম থাকলে মিলবে না ক্যারেক্টার সার্টিফিকেট

ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট থাকলে আজই ডিলিট করে ফেলুন। এই স্কুলের ছাত্রীদের জন্য এক জরুরি নির্দেশিকা এসেছে। তাড়াতাড়ি ক্লিক করে পড়ুন বিস্তারিত।

author-image
Anusmita Bhattacharya
New Update
4444

নিজস্ব সংবাদদাতা: স্কুলে ফোন নিয়ে কোনও ছাত্র-ছাত্রী আসতে পারবে না এই নির্দেশ বেশিরভাগ স্কুলেই দেওয়া রয়েছে। কিন্তু এবার ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রাম ব্যবহার করলে আর ক্যারেক্টার সার্টিফিকেট দেবে না স্কুল।

students

হ্যাঁ, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমনই একটি মেসেজের স্ক্রিনশট। কোনও এক ছাত্রীকে বারাসাত কালীকৃষ্ণ উচ্চ বালিকা বিদ্যালয়ের এক শিক্ষিকা একটি বিশেষ ম্যাসেজ পাঠিয়েছেন। তাতে স্পষ্ট লেখা রয়েছে যে কোনও ছাত্রীর অ্যাকাউন্ট ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে পাওয়া গেলে তাকে স্কুলে রাখা হবে না। যাদের অ্যাকাউন্ট রয়েছে তাদের ডিলিট করতে বলা হয়েছে। ডিলিট করে স্ক্রিনশট দেখাতে হবে তবেই পাওয়া যাবে ক্যারেক্টার সার্টিফিকেট। এমনকি সেখানে এও বলে দেওয়া হয়েছে যে বাবা-মায়েরা তাদের দন যাতে মেয়েদের না দেন তাদের ভালোর জন্য। তবে এই অদ্ভুত ধরনের নোটিশ এই প্রথম দেখা গেল। তারপরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে এই স্ক্রিনশটের সত্যতা বিচার করেনি এএনএম নিউজ।

WhatsApp Image 2024-03-19 at 12.10.25 PM

Add 1

স

স্ব

স