হাতে আর ১০ দিন! হবে নতুন বাড়ি-গাড়ি! সুখে ভরে যাবে ৩ রাশি

আর ১০ দিন পর তিনটে রাশির জন্য দারুন খবর আসতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা প্রচুর নতুন নতুন সুযোগ পাবে এবং টাকা উপার্জনের সুযোগ আসবে। জেনে নিন কাদের ভাগ্য খুলছে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
astrology

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: বুধ নভেম্বরের শেষ দিনে ধনু রাশিতে প্রবেশ করায় বুধের এই রাশি পরিবর্তন ৩ টি রাশিকে প্রভাবিত করবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে এবং তাদের কর্মজীবনে প্রচুর ভালো খবর বা সুযোগ আসবে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এবার বেশ বড় কিছু সুখবর আসতে চলেছে। বুধের রাশি পরিবর্তনের জেরে এই সময়ে নতুন জমি, বাড়ি এবং গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। চাকরিতে পদোন্নতি হতে পারেন।

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের প্রভাবে আর্থিকভাবে লাভবান হতে পারেন এবার। আপনার অমীমাংসিত কাজ শেষ করতে পারবেন। বিদেশ ভ্রমণ করতে হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। চাকরির পরিবর্তনের হতে পারে। আয়ের পুরনো উৎস থেকে টাকা আসার সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতক জাতিকারা বেশ ইতিবাচক ফল পাবেন। আয় বাড়বে। নতুন আয়ের পথ তৈরি হবে। ব্যবসায়ীদের লাভ হবে। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। কাজের চাপও বাড়তে পারে। পারিবারিক জীবন বেশ সুখে কাটবে।

hiring.jpg