আরজি করে রাতে দুষ্কৃতীদের তাণ্ডব- আর সেখানেই এসেই বিস্ফোরক বিনীত গোয়েল- তিনি সোজা দায় চাপালেন সংবাদ মাধ্যমের ওপর- তিনি যা বললেন তাতে অবাক হতে হবে আপনাকেও- সামনে এল ভিডিও- কি বললেন তিনি?

কি বললেন বিনীত গোয়েল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
1666498378_vineet.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: পুলিশের সামনেই আরজি করে রাতে দুষ্কৃতীদের তাণ্ডব চালায়। এরপরেই সেখানে আসেন বিনীত গোয়েল। সেখান থেকে এবার তিনি সোজা সংবাদ মাধ্যমকে নিশানা করেছেন তিনি।

d

তিনি বলেছেন, "এখানে যা ঘটেছে তা হল ভুল মিডিয়া প্রচারের কারণে, যা একটি বিদ্বেষপূর্ণ মিডিয়া প্রচারাভিযান যা কলকাতা পুলিশ তাতে উদ্বিগ্ন। কলকাতা পুলিশ কী করেনি? এই ক্ষেত্রে সবকিছু করেছে। আমরা পরিবারকে সন্তুষ্ট করার চেষ্টা করেছি কিন্তু গুজব ছড়ানো হচ্ছে। আমার ভীষণ রাগ হচ্ছে। আমরা কোনো অন্যায় করিনি। একটি বিদ্বেষপূর্ণ মিডিয়া প্রচারের কারণে, কলকাতা পুলিশ জনগণের আস্থা হারিয়েছে। আমরা কখনই বলিনি যে শুধুমাত্র একজন ব্যক্তি (অভিযুক্ত) এর সঙ্গে রয়েছে, আমরা বলেছি যে আমরা বৈজ্ঞানিক প্রমাণের জন্য অপেক্ষা করছি এবং এটি সময় নেয়। শুধু গুজবের উপর ভিত্তি করে, আমি একজন তরুণ পিজি ছাত্রকে গ্রেপ্তার করতে পারি না, এটা আমার বিবেকের বিরুদ্ধে। মিডিয়ার অনেক চাপ আছে, আমি খুব পরিষ্কার বলেছি যে আমরা যা করেছি সঠিক করেছি। এখন সিবিআই তদন্ত করছে। তারা একটি ন্যায্য চুক্তি করবে। আমরা সিবিআইকে সব ধরনের সহযোগিতা করব। চলছে মিথ্যা অপপ্রচার"। বিনীত গোয়েলের এই বক্তব্যের ভিডিও ইতিমধ্যেই সামনে এসেছে। দেখুন ভিডিও- 

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . .  .