গরু পাচার কাণ্ডে জামিন অনুব্রত'র, আবার কি দলের হয়ে কাজ করবেন তিনি?

গরু পাচার মামলায় মেয়ের পর এবার তিহার থেকে মুক্তি পাবেন অনুব্রত মণ্ডল। পুজোর আগেই বীরভূমে ফিরে আসবেন তিনি।

author-image
Debapriya Sarkar
New Update
12

নিজস্ব প্রতিবেদন : মেয়ের পর এবার তিহার থেকে মুক্তি পেতে চলেছেন অনুব্রত মণ্ডল। সম্প্রতি দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট থেকে গরুপাচার মামলায় জামিন পেয়েছেন তিনি। এটি তাঁর জন্য একটি গুরুত্বপূর্ণ সাফল্য, কারণ এর আগে সিবিআইয়ের মামলায়ও জামিন পান।

anubrata.jpg

অনুব্রত মণ্ডল, যিনি বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি, ২০২২ সালের ১১ অগাস্ট গরুপাচার মামলায় গ্রেফতার হন। এই মামলার জেরে তাঁর বিরুদ্ধে একাধিক তদন্ত শুরু হয় এবং তিহারে বন্দি থাকাকালীন তিনি রাজনৈতিক ও সামাজিক উভয় ক্ষেত্রেই আলোচনার কেন্দ্রে ছিলেন।

anubrata mondal

এর আগে, ১০ সেপ্টেম্বর, তাঁর মেয়ে সুকন্যা মণ্ডলও জামিনে মুক্তি পান। সুকন্যা মণ্ডল গরুপাচার মামলায় যুক্ত থাকার কারণে গ্রেফতার হয়েছিলেন এবং তাঁর মুক্তি একটি বড় সংবাদ ছিল। এখন অনুব্রত মণ্ডলের জামিন পাওয়ার ফলে ধারণা করা হচ্ছে, যদি কোনও বাধা না থাকে, তবে তিনি পুজোর আগেই বীরভূমে ফিরে আসবেন। এর ফলে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যক্রমে তাঁর সক্রিয় উপস্থিতি আবারো ফিরে আসতে পারে।

anubrata meye

এর আগে নিয়োগ মামলায় মানিক এবং জীবনও জামিন পেয়েছেন, যা রাজ্যের রাজনৈতিক পরিবেশে একটি নতুন মাত্রা যোগ করেছে। এখন দেখার বিষয় হবে, অনুব্রত মণ্ডল কিভাবে তাঁর মুক্তির পর দলের জন্য কাজ করতে প্রস্তুত হন এবং তাঁর বিরুদ্ধে তদন্তের অগ্রগতি কেমন হয়।