RG Kar rape-murder incident: ফের বিক্ষোভে অভিনেতা-টেকনিশিয়ানরা!

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা বাংলা।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল্কম্ন

নিজস্ব সংবাদদাতাঃ তিলোত্তমার বিচার চেয়ে আবারও পথে নামল ইন্ডাস্ট্রি। এই নিয়ে একাধিক মিছিল করলেন তাঁরা শহর কলকাতার বুকে। প্রতিটা মুহূর্তে সোচ্চার হয়েছেন তাঁরা। এখনও জারি সেই লড়াই। সোমবার অর্থাৎ ৯ সেপ্টেম্বর আবারও সুপ্রিম কোর্টের শুনানি। সেই দিকেই তাকিয়ে রয়েছে গোটা দেশ। আর হাল ছাড়তে নারাজ তাই টলিপাড়াও। একবুক আশা নিয়ে আবারও তাঁরা নামলেন পথে। প্রতিবাদে হলেন সরব। এই লড়াই থামার নয়। বিচার না পাওয়া পর্যন্ত সকলের এই প্রতিবাদ চলতেই থাকবে। সে সোশ্যাল মিডিয়ায় হোক, কিংবা পথে নেমে, রাত দখল করে।

রবিবার অর্থাৎ আজ জানা গিয়েছে, দক্ষিণ কলকাতার টালিগঞ্জে আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ধর্ষণ-খুনের ঘটনায় ফের বিক্ষোভ দেখালেন অভিনেতা ও টেকনিশিয়ানরা।

কন

প্রসঙ্গত, সাধারণের সঙ্গে সমান তালে লড়াই চালিয়ে যাচ্ছেন সেলিব্রিটিরাও। টলিপাড়ারও একটাই স্বর। তাঁরাও দিচ্ছেন স্লোগান, ধরছেন গান, যোগাচ্ছেন সাহস। তাঁদের দাবি, অপরাধী যেন কোনও ভাবেই নিস্তার না পায়। তিলোত্তমার বিচারের শেষ দেখে ছাড়বেন। তাঁদের এই চাহিদা দাবিতে পরিণত হয়েছে। এদিন বিকেলে তিলোত্তমার পরিবার থেকেই এই আওয়াজ তোলা হয়, আর শুধুই চাওয়া নয়, এবার দাবিতে পরিণত হোক লড়াই। কাজ বজায় রেখেও তাঁরা লড়াই চালিয়ে যাবেন। বারবার পথে নামবেন, যতদিন না পর্যন্ত সঠিক বিচার পাচ্ছেন তিলোত্তমা। আজ অর্থাৎ ৮ সেপ্টেম্বরও রয়েছে রাত দখল, সেখানেও বিভিন্নভাবে ছড়িয়ে প়বেন তাঁরা। দিকে দিকে মিছিলে যোগ দেবেন, জাগবেন রাতও।

এদিনের মিছিলেও দেখা গেল একগুচ্ছ তারকাকে। সকলে মিলে এদিন আরও একবার প্রমাণ করলেন, 'প্রতিবাদ থামার নয়, থিতিয়ে যাওয়ার নয়। বিচার দিতেই হবে, শাস্তি দিতেই হবে'।