এবার জুনিয়র চিকিৎসকদের অনুরোধ জানালেন অভিষেক

অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের এক্স হ্যান্ডেলে জুনিয়র ডাক্তারদের জানালেন অনুরোধ।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Abhishek new.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের এবার অনুরোধ করলেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিরাপত্তা নিয়ে চিকিৎসকদের দাবিকে প্রথম দিন থেকে সমর্থন করেছেন অভিষেক। তাই আজ সেই বিষয়কেই উল্লেখ করে তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের এক্স হ্যান্ডেলে জুনিয়র ডাক্তারদের জানালেন অনুরোধ।

তিনি বলেন, “প্রথম দিন থেকে, আমি নিরাপত্তার বিষয়ে ডাক্তারদের উদ্বেগকে সমর্থন করেছি। আমি সবসময় মনে করেছি যে, কিছু বাদ দিয়ে, তাঁদের দাবি গুলি বৈধ, বুদ্ধিমান এবং ন্যায্য। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুসারে GoWB-এ জমা দেওয়া, পশ্চিমবঙ্গের মেডিক্যাল কলেজ ও হাসপাতালে সিসিটিভি ক্যামেরা স্থাপন এবং পরিকাঠামোগত উন্নয়ন সহ তাদের নিরাপত্তা উন্নতির জন্য বেশিরভাগ ব্যবস্থাই নেওয়া চলছে। যা আশা করা হচ্ছে ১৪ দিনের মধ্যে সম্পন্ন করা হবে। এমনকি সরকার স্বাস্থ্য দফতর এবং কলকাতা পুলিশের কিছু উচ্চপদস্থ আধিকারিকদের বদলির জন্য তাদের দাবিকেও সম্মান করেছে, আর তা মানা হয়েছে”।

“তাই আমার মনে হয়, সদিচ্ছার ইঙ্গিত হিসাবে, ডাক্তারদের এখন ধর্মঘট বন্ধ করার কথা বিবেচনা করা উচিত এবং জনগণের সেবা করার জন্য সহযোগিতামূলক ভাবে কাজ করা উচিত। একই সাথে এই পরিবর্তনগুলি অবিলম্বে কার্যকর করার জন্য টাস্ক ফোর্সের উদ্যোগগুলিকেও দ্রুত সম্পন্ন করা উচিত”।

rg doctors 3
File Picture

“সবশেষে, একটি বিষয়ই বলার, সিবিআইকে জবাবদিহি করতে হবে এবার। কেন তারা দ্রুততম শাস্তি প্রদানের ব্যবস্থা করতে পারে না? কেন তারা এই ভাবে অপরাধীদের রেহাই দেওয়ায় নিশ্চিত করে চলেছে তা জানাতে হবে। সিবিআই-এর রেকর্ডই বলে: গত ১০ বছরে, তারা একটিও তদন্ত সম্পন্ন করতে পারেনি। এক্ষেত্রেও ন্যায়বিচার বিলম্বিত হচ্ছে। তবে এই মামলায় ন্যায়বিচার দ্রুত প্রয়োজন। আরজি করের ঘটনার দ্রুততম বিচার চাই”।

abhishek jk.jpg
File Picture

Adddd