হাওড়া-শিয়ালদা ডিভিশনে বাতিল একগুচ্ছ ট্রেন : চরম দুর্ভোগের আশঙ্কা যাত্রীদের

ঘূর্ণিঝড় দানা বর্তমানে ওড়িশার পুরী অঞ্চলের দিকে এগিয়ে আসছে, এবং এর প্রভাব এড়াতে দক্ষিণ পূর্ব রেল কর্তৃপক্ষ ১৫১টি ট্রেন বাতিল করেছে।

author-image
Debapriya Sarkar
New Update
train cancel.jpg

নিজস্ব প্রতিবেদন : ঘূর্ণিঝড় দানা বর্তমানে ওড়িশার পুরী অঞ্চলের দিকে এগিয়ে আসছে, এবং এর প্রভাব এড়াতে দক্ষিণ পূর্ব রেল কর্তৃপক্ষ ১৫১টি ট্রেন বাতিল করেছে। এই ট্রেনগুলির মধ্যে বেশ কিছু হাওড়া থেকে ছাড়ানো এবং হাওড়াগামী ট্রেনও রয়েছে, যা ২৩, ২৪ এবং ২৫ অক্টোবরের মধ্যে চলাচল করার কথা ছিল।

Cyclone

বাতিল করা ট্রেনগুলির তালিকা তৈরি করা হয়েছে, যাতে যাত্রীরা তাদের যাত্রা পরিকল্পনা আগে থেকেই বদলাতে পারেন। ঘূর্ণিঝড়ের কারণে বাতিলের পাশাপাশি, নিরাপত্তার খোঁজে যাত্রীদের নিরাপত্তা এবং রেলপথের অবস্থা নিয়মিত পর্যবেক্ষণ করা হচ্ছে।

Mumbai_local_train_1644724849456_1644724849703

দক্ষিণ পূর্ব রেল জানিয়েছে, যাত্রীদের জন্য প্রতিস্থাপন বা ফেরত দেওয়ার ব্যবস্থাও করা হবে। রেলওয়ে স্টেশনগুলোতে যাত্রীদের সাহায্য করার জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে এবং যাত্রীদের এ বিষয়ে নিয়মিত আপডেট দেওয়া হবে।

tamilnadu cyclone.jpg

যাত্রীদের নিরাপত্তা ও সুরক্ষার বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব দেওয়া হচ্ছে, এবং আবহাওয়ার পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। যাত্রীদের উক্ত সময়ের মধ্যে পরিকল্পনা পরিবর্তনের জন্য আগাম সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে।