৩০ জন প্রতিনিধি ছাড়া বৈঠক সম্ভব নয়, স্পষ্ট জানিয়ে দিলেন জুনিয়র চিকিৎসকেরা

চিঠির পাল্টা জবাব তো দিলেন ডাক্তাররা।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Untitled design (24)

File Picture

নিজস্ব সংবাদদাতা: তৃতীয় মেইলেও পাল্টা জবাব দিলেন জুনিয়র চিকিৎসকেরা। তবে এবারে বদলালো তাঁদের আন্দোলনের ধাঁচা। মুখ্যসচিব যে চিঠি পাঠিয়েছিলেন সেই চিঠির পাল্টা জবাব তো দিলেন ডাক্তাররা। কিন্তু তারই সাথে বললেন আজ তারা নবান্নে যাচ্ছেন।

WhatsApp Image 2024-09-12 at 16.14.21

তবে ১৫ জন না ৩০ জনের প্রতিনিধি দলই যাচ্ছেন আজ নবান্নে। তারা তাঁদের দাবিতে অনড়। যে ৫ দফা দাবি নিয়ে তারা স্বাস্থ্য ভবন অভিযান করেছিলেন সেই দাবির এতোটুকুও বদলাচ্ছে না। আর ধর্না কর্মসূচীও উঠছে না। তারা শান্তিপূর্ণ বৈঠক চায়, কাজে ফিরতে চান, তাই তারাও আলোচনা করতে চায়।

CS Letter to Junior Doctors dt. 12.09.2024-1_page-0001

যা জানা যাচ্ছে, এই মুহুর্তে বাসে করে নবান্নের উদ্দেশ্যে রওনা দিচ্ছেন জুনিয়র ডাক্তারদের ৩০ জনের প্রতিনিধি দল। তারা তাঁদের পাল্টা মেইল ইতিমধ্যেই মুখ্যসচিবকে পাঠিয়ে দিয়েছেন। একই সাথে লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকেও সরছেন না জুনিয়র চিকিৎসকেরা। যদিও, আজকের যে মেইল মুখ্যসচিব পাঠিয়েছিলেন, সেখানেও লেখা ছিল লাইভ স্ট্রিমিং করা যাবে না। বৈঠকের স্বচ্ছতার জন্যে চিকিৎসকেরা চাইলে ভিডিও রেকর্ডিং করতে পারেন। তবে জুনিয়র চিকিৎসকেরা তা মানতেও নারাজ। আপাতত, রাজ্যের দেওয়া দুটি শর্তই না মেনেই নবান্নের উদ্দেশ্যে যাত্রা শুরু করলেন জুনিয়র চিকিৎসকেরা। 

Adddd