আইপিএল ২০২৪ঃ ঋষভ পন্ত, জানা গেল এই মুহূর্তের বড় খবর

ঋষভ পন্তকে নিয়ে জানা গেল বিরাট খবর।

author-image
Aniruddha Chakraborty
New Update
jmnb

file pic

নিজস্ব সংবাদদাতাঃ ২০২৪ সালের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে মাঠে ফিরছেন ঋষভ পন্ত। জানা গিয়েছে, ২০২২ সালের ডিসেম্বরে গাড়ি দুর্ঘটনায় গুরুতর চোট পেয়ে ২০২৩ মরসুম থেকে ছিটকে যাওয়া পন্ত ফেব্রুয়ারির শেষ নাগাদ পুরোপুরি ফিট হয়ে যাবেন বলে আশা করছে ফ্র্যাঞ্চাইজিটি। তবে উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে ফিরবেন পন্ত, তার স্বাভাবিক ভূমিকা, নাকি বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে ফিরবেন, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ফ্র্যাঞ্চাইজিটি পন্তকে অধিনায়ক ও ব্যাটসম্যান হিসাবে পেয়ে খুশি বলে জানা গেছে।

নভেম্বরে কলকাতায় ক্যাপিটালসের একটি ক্যাম্পে যোগ দিয়েছিলেন পন্ত, যেখানে উপস্থিত ছিলেন সৌরভ গাঙ্গুলি (ক্রিকেট ডিরেক্টর), রিকি পন্টিং (প্রধান কোচ) এবং প্রবীণ আমরে (সহকারী কোচ)। পরবর্তীতে, পন্ত দুবাইয়ে ১৯ ডিসেম্বর অনুষ্ঠেয় পরবর্তী নিলামের আগে খেলোয়াড়দের ধরে রাখা এবং ছেড়ে দেওয়ার পাশাপাশি প্রাথমিক নিলাম পরিকল্পনার খসড়া নিয়ে আলোচনায় অংশ নিয়েছিলেন।

প্রসঙ্গত, গাড়ি দুর্ঘটনায় ডান হাঁটুর তিনটি গুরুত্বপূর্ণ লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ২০২৩ সালে কোনও ক্রিকেট খেলা থেকে ছিটকে গিয়েছিলেন পন্ত। তারপর থেকে পন্তের লিগামেন্টে সফল পুনর্গঠনমূলক অস্ত্রোপচার হয়েছে এবং বেঙ্গালুরুতে বিসিসিআইয়ের জাতীয় ক্রিকেট একাডেমিতে পুনর্বাসন করছেন।

hire