'আমাদের প্রচারণা শুধু ট্রাম্পের বিরুদ্ধে লড়াই নয়, এটি ভবিষ্যতের লড়াই’!

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস বলেন, আমাদের প্রচারণা শুধু ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়াই নয়। আমাদের প্রচারণা, এই প্রচারণা ভবিষ্যতের লড়াই।

author-image
Probha Rani Das
New Update
Kamala Harris gh.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস বলেন, 'আমাদের প্রচারণা শুধু ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লড়াই নয়। আমাদের প্রচারণা, এই প্রচারণা ভবিষ্যতের লড়াই। এটা পেনসিলভানিয়ার ভবিষ্যতের লড়াই। 

f

আমরা সাশ্রয়ী মূল্যের আবাসন, সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা এবং সাশ্রয়ী মূল্যের শিশু যত্নের সাথে ভবিষ্যতের জন্য লড়াই করি। আমরা এমন একটি ভবিষ্যতের জন্য লড়াই করি যেখানে আমরা একটি বিস্তৃত ভিত্তিক অর্থনীতি গড়ে তুলব, যেখানে প্রতিটি আমেরিকানের একটি বাড়ির মালিকানা, ব্যবসা শুরু করার এবং সম্পদ গড়ে তোলার সুযোগ থাকবে। আমরা এমন একটি ভবিষ্যতের জন্য লড়াই করছি যেখানে আমরা দামগুলি কমিয়ে আনব যা এখনও খুব বেশি এবং আমেরিকার পরিবারগুলির জীবনযাত্রার ব্যয় কমিয়ে আনব যাতে তারা কেবল বেঁচে থাকার সুযোগ পায় না, বরং এগিয়ে যাওয়ার সুযোগ পায়।

আমরা এমন একটি ভবিষ্যতের জন্য লড়াই করি যেখানে আমরা আমাদের সবচেয়ে মৌলিক স্বাধীনতাগুলি রক্ষা করি - ভোট দেওয়ার স্বাধীনতা, বন্দুক সহিংসতা থেকে নিরাপদ থাকার স্বাধীনতা, আপনি যাকে ভালবাসেন তাকে খোলাখুলিভাবে এবং গর্বের সাথে ভালবাসার স্বাধীনতা, এবং একজন মহিলার নিজের শরীর সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা, তার সরকার তাকে কী করতে হবে তা না বলে।” 

Adddd