রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু- এই মুহূর্তের বড় খবর

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে এই মুহূর্তের বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
c

File Picturte

নিজস্ব সংবাদদাতা: গভর্নমেন্ট হাউসে নিউজিল্যান্ডের গভর্নর জেনারেল ডেম সিন্ডি কিরো আয়োজিত রাষ্ট্রীয় ভোজসভায় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু নিজের বার্তা দিয়েছেন।

তিনি বলেছেন, "দুই দেশ ভারত সরকারের মেক ইন ইন্ডিয়া উদ্যোগের অধীনে সহযোগিতা করছে। আমরা যেমন ভবিষ্যতের দিকে তাকাই, আমাদের সম্পৃক্ততা আরও গভীর করার এবং সহযোগিতার নতুন উপায় অন্বেষণ করার অপার সম্ভাবনা রয়েছে।

কৃত্রিম বুদ্ধিমত্তা, সবুজ প্রযুক্তি, কৃষি প্রযুক্তি এবং বাণিজ্যিক মহাকাশ অনুসন্ধানের ক্ষেত্রগুলি সহযোগিতার জন্য উত্তেজনাপূর্ণ সুযোগ প্রদান করে। বর্ধিত সাংস্কৃতিক আদান-প্রদান, শিক্ষাগত অংশীদারিত্ব এবং খেলাধুলা ও যুব সম্পৃক্ততার মাধ্যমে আমাদের জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে হবে।

একটি নিয়ম-ভিত্তিক আন্তর্জাতিক ব্যবস্থা এবং একটি বহুমুখী বিশ্বের প্রতি আমাদের যৌথ অঙ্গীকার স্থিতিশীলতা ও সমৃদ্ধি উন্নীত করার জন্য আমাদের সম্মিলিত প্রচেষ্টার উপর জোর দেয়।"

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . .