হামাস সন্ত্রাসবাদীদের হামলায় বিধ্বস্ত গাজা, তৈরি হচ্ছে সামরিক বাহিনী

হামাস বলেছিল যে "জনগণকে দখলদারিত্বের অবসানের জন্য একটি লাইন আঁকতে হবে" এবং যোগ করার পর যে ইসরাইল ফিলিস্তিনি ভূমি জুড়ে এবং বিশেষ করে জেরুজালেমের পবিত্র স্থান আল-আকসা জুড়ে অপরাধ চালিয়ে যাচ্ছে ।

author-image
Adrita
New Update
m

নিজস্ব সংবাদদাতাঃ হামাসের সশস্ত্র শাখা "অপারেশন আল-আকসা বন্যা" শুরু করেছে। তারা মাত্র ২০ মিনিটের মধ্যে ৫,০০০টিরও বেশি রকেট নিক্ষেপ করেছে। হামাস বাহিনী দাবি করেছে যে এটি তাদের প্রথম হামলা। অর্থাৎ পরবর্তী হামলা এখনও অপেক্ষা করছে গাজাবাসীদের জন্য।

hiring.jpg

এই আবহে ইসরায়েলের প্রতিরক্ষা বাহিনীর প্রাক্তন মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল জোনাথন কনরিকাস বলেছেন, "এটি ইসরায়েলের জন্য একটি অত্যন্ত গুরুতর দিন। গাজা থেকে ইসরায়েলে শত শত হামাস সন্ত্রাসীদের দ্বারা ইসরায়েলি বেসামরিকদের বিরুদ্ধে একটি নজিরবিহীন এবং অপ্রীতিকর আক্রমণ চালানো হচ্ছে। ইসরায়েলি বেসামরিক নাগরিকদের তাদের বাড়ি থেকে হত্যা করা, হত্যা করা এবং অপহরণ করা হয়েছে। আমাদের কাছে গাজায় ইসরায়েলি বেসামরিক নাগরিকদের বন্দী করার খবর রয়েছে। ইতিমধ্যেই ১,০০০টিরও বেশি রকেট ইসরায়েলের ৮০ শতাংশ জনবসতিতে নিক্ষেপ করেছ জঙ্গিরা। যার মধ্যে রয়েছে আমাদের রাজধানী জেরুজালেম এবং তেল আবিব।''

hiring 2.jpeg

তিনি আরও জানিয়েছেন, '' ইসরায়েল গাজায় হামাসের সামরিক লক্ষ্যবস্তুর বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার তার প্রথম পর্যায় শুরু করেছে। আমি মনে করি ইসরায়েলের প্রতিক্রিয়া এমন মাত্রাকে অতিক্রম করবে যা আগে দেখা যায়নি। "