'প্লেবয়' ইমরান খানের প্রেমিকা বলিউড স্টার রেখা! গিয়েছেন নাইটক্লাবেও

ইমরান খানকে নিয়ে এই মুহূর্তে উত্তপ্ত আন্তর্জাতিক রাজনীতি। পাকিস্তানের এই প্রাক্তন প্রধানমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তবে রাজনীতির মত তাঁর ব্যক্তিগত জীবনেও কম গল্প ছিল না।

author-image
Anusmita Bhattacharya
New Update
imranrakhi

নিজস্ব সংবাদদাতা: এই মুহূর্তে আন্তর্জাতিক রাজনীতিতে একটাই নাম – ইমরান খান। আজ দুপুরেই গ্রেফতার করা হয় তাঁকে। তারপর থেকেই সরগরম রাজনীতি।

জেমিমা গোল্ডস্মিথ, রেহ্যাম খান ও বুশরা মানেকা – খাতায় কলমে এই হল গিয়ে এককালের ‘প্লেবয়’ (Playboy) প্রাক্তন প্রধানমন্ত্রী (Ex Pakistan PM) তথা পাকিস্তানকে ক্রিকেট বিশ্বকাপ এনে দেওয়া এবং প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) বিবাহিত জীবনের (Married Life) দস্তাবেজ। জীবনে এসেছিলেন একাধিক নারী। কিন্তু স্ত্রী বা প্রেমিকার বাইরেও কি কেউ ছিলেন? হ্যাঁ, আর তিনি হলেন বলিউড স্টার রেখা। রেখার (Rekha) সঙ্গে ইমরানের প্রেমের সম্পর্ক নাকি গড়িয়ে গিয়েছিল বিয়ে পর্যন্ত। শোনা যায় যে ১৯৮৫ সালের এপ্রিল মাসের প্রায় পুরোটাই মুম্বাইতে কাটান দুজনে। সমুদ্রসৈকত, পার্টি বা নাইটক্লাবে (Night Club) ঘোরাঘুরি করতেও নাকি দেখা গেছে দুজনকে। রেখার মা পুষ্পাবলীরও আপত্তি ছিল না নাকি এই সম্পর্কে। কিন্তু ইমরান নাকি কোনো এক নায়িকাকে বিয়ে করে সংসার করার কথা ভাবতেও পারতেন না।