দৌড় থেকে সরে দাঁড়াক জো বাইডেন! চাইছে গণতান্ত্রিক দাতারা

গণতান্ত্রিক দাতারা প্রার্থীদের উদ্বেগের জন্য বিডেনপন্থী সুপার PAC থেকে ৯০ মিলিয়ন ডলার আটকে রেখেছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
Joe Bidenq1.jpg

নিজস্ব সংবাদদাতা: বেশ কয়েকটি প্রধান গণতান্ত্রিক দাতা জানিয়েছে যে সবচেয়ে বড় বিডেন-পন্থী সুপার পিএসি, রাষ্ট্রপতি জো বাইডেন প্রার্থী থাকলে প্রায় ৯০ মিলিয়ন ডলার প্রতিশ্রুতিবদ্ধ অনুদান এখন আটকে থাকবে। এই হিমায়িত অবদানগুলি এমন সময়ে আসে যখন বাইডেন তার দলের মধ্যে দীর্ঘায়িত সঙ্কট অতিক্রম করার লক্ষ্য নিয়েছিলেন। এই প্রচেষ্টায় বৃহস্পতিবার সন্ধ্যায় প্রায় ঘন্টাব্যাপী একটি সংবাদ সম্মেলন অন্তর্ভুক্ত ছিল, যেখানে তিনি কয়েকটি গাফিলতি করেছিলেন কিন্তু পররাষ্ট্র নীতির দৃঢ় উপলব্ধিও দেখিয়েছিলেন।

U.S. President Joe Biden delivers remarks at the Asian Pacific American Institute for Congressional Studies' 30th Annual Gala, at the Walter E. Washington Convention Center in Washington, U.S., May 14, 2024. REUTERS/Evelyn Hockstein/File Photo(REUTERS)

যদিও এই উপস্থিতি তার নির্বাচনযোগ্যতা সম্পর্কে ডেমোক্র্যাটদের উদ্বেগকে তাৎক্ষণিকভাবে বাড়িয়ে তোলেনি, এটি তাকে পদত্যাগ করার আহ্বানকে প্রশমিত করতেও ব্যর্থ হয়েছিল। তার বক্তৃতার পরে, তিনজন অতিরিক্ত হাউস সদস্য নির্বাচিত ডেমোক্র্যাটদের কোরাসে যোগ দিয়েছিলেন এবং বাইডেনকে তার প্রচারণা শেষ করার এবং দৌড় থেকে সরে যাওয়ার আহ্বান জানিয়েছিলেন।

Adddd