চারদিকে পরিচিতদের রক্তাক্ত দেহ ! আতঙ্কে কাঁদছে ইসরায়েলি শিশুরা

আইডিএফ জানিয়েছে যে তারা ইসরায়েলের অভ্যন্তরে "১,৫০০ এরও বেশি সন্ত্রাসী"কে হত্যা করেছে। রাষ্ট্রসংঘের প্রতিবেদনে বলা হয়, যে শত্রুতা শুরু হওয়ার পর থেকে ২,০০,০০০ ফিলিস্তিনীয় বাস্তুচ্যুত হয়েছে, যা গাজার মোট জনসংখ্যার দশমাংশ।

author-image
Adrita
New Update
a

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ইসরায়েলি-ফিলিস্তিনি সংঘাতের জেরে ঘরছাড়া বহু শিশু। আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে তারা। যে শৈশবে মা বাবার সাথে তাদের এক সুখী জীবন যাপন করার কথা, সেই শৈশবে তাদের সামনে এসে উপস্থিত হয়েছে এক ভয়ঙ্কর সত্য। অবহেলায়,আতঙ্কে, ভয়ে কাটছে তাদের দিন। 

hiring.jpg

তেমনই এক ছেলে তার অভিজ্ঞতার কথা সাংবাদিকদের জানিয়েছে। তার কথায় জানা গিয়েছে,  '' আমি যখন আমার ছোট ভাগ্নের জন্য একটি বল নিয়ে আসছিলাম, তখন ইসরায়েল সন্ত্রাসবাদীরা আমাদের বোমা মেরেছিল। এবং তখন ভাগ্নেকে মাথার পিছনে গুলি করা হয়েছিল। তবুও, আমি তার জন্য বল নিয়ে গিয়েছিলাম এবং তাকে বাড়িতে নিয়ে গিয়েছিলাম। এই সময় ওরা আমাদের পাশে আবার বোমা ফেলে। তখন তাই আমি তাকে প্রতিবেশীর বাড়িতে নিয়ে যাই। সেখানেও একটি শিশুও রয়েছে। তার মাথা পুরোটাই ফেটে যায়। আমি মাটিতে তার মস্তিষ্ক পরে থাকতে দেখেছি। এখন আমরা নিজেরা কোথায় যাব? এইটা কোনও জীবন নয়। '' 

hiring 2.jpeg