খড়গপুর ডিভিশনে আন্তর্জাতিক যোগ দিবস পালন, উপস্থিত খড়গপুরের ডিআরএম

আজ খড়গপুর ডিভিশনে দশম আন্তর্জাতিক যোগ দিবস ২০২৪ পালিত হয়েছে। এ বছরের আন্তর্জাতিক দিবসের প্রতিপাদ্য 'নিজের ও সমাজের জন্য যোগ'।

author-image
Probha Rani Das
আপডেট করা হয়েছে
New Update
vbnvbnm33.jpg

নিজস্ব সংবাদদাতাঃ আজ খড়গপুর ডিভিশনে দশম আন্তর্জাতিক যোগ দিবস ২০২৪ পালিত হয়েছে। এ বছরের আন্তর্জাতিক দিবসের প্রতিপাদ্য 'নিজের ও সমাজের জন্য যোগ'

vbnvbnm34.jpg

জানা গিয়েছে, শ্রী কে আর চৌধুরী, বিভাগীয় রেলওয়ে ম্যানেজার, খড়গপুর বিভাগ, খড়্গপুরের সেরসা ময়দানে যোগ পর্বের উদ্বোধন করেন। এডিআরএম, সিপিএম/জিএসইউ এবং অন্যান্য ঊর্ধ্বতন বিভাগীয় কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

WhatsApp Image 2024-06-21 at 1.25.29 PM (1).jpeg

শ্রীনগর থেকে দশম আন্তর্জাতিক যোগ দিবস উদযাপনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারের মাধ্যমে যোগ অধিবেশন শুরু হয়েছে। সমাপ্তির পর লাইভ টেলিকাস্টের মাধ্যমে খড়্গপুরের পতঞ্জলি যোগ গোষ্ঠীর পক্ষ থেকে একটি যোগ প্রদর্শনীর আয়োজন করা হয়। খড়পুরের ডিআরএম বিভাগীয় আধিকারিক এবং বিপুল সংখ্যক কর্মী নিয়ে এসইআরএসএ ময়দানে আয়োজিত যোগ অধিবেশনে অংশ নিয়েছেন।

WhatsApp Image 2024-06-21 at 1.25.28 PM.jpeg

যোগব্যায়াম সুস্থতা এবং ফিটনেসের প্রচার করে। এটি শুধু শারীরিক ব্যায়াম নয়, মানসিক ও আধ্যাত্মিক সুস্থতা অর্জন করতে উপকার করে। যোগব্যায়াম আরও বেশি গুরুত্ব পেয়েছে কারণ এটি শ্বাসযন্ত্রকে শক্তিশালী করতে সহায়তা করে। রেলওয়ে কর্মচারীদের বিভিন্ন চাপযুক্ত পরিস্থিতিতে কাজ করতে হয় এবং যোগব্যায়াম তাদের আরও স্বাচ্ছন্দ্যময়, উদ্যমী এবং উত্সাহী হতে সহায়তা করতে পারে। 

WhatsApp Image 2024-06-21 at 2.34.08 PM.jpeg

Add 1