একটি নাবালিকা মেয়েকে গণধর্ষণের প্রধান অভিযুক্ত এসপি নেতা মোইদ খান সম্পর্কে ফৈজাবাদ (অযোধ্যা) সাংসদ অবধেশ প্রসাদ কি বললেন?

একটি নাবালিকা মেয়েকে গণধর্ষণের প্রধান অভিযুক্ত এসপি নেতা মোইদ খান সম্পর্কে ফৈজাবাদ (অযোধ্যা) সাংসদ অবধেশ প্রসাদ এবার বড় বার্তা দিয়েছেন। 

author-image
Aniket
New Update
f

নিজস্ব সংবাদদাতা: একটি নাবালিকা মেয়েকে গণধর্ষণের প্রধান অভিযুক্ত এসপি নেতা মোইদ খান সম্পর্কে ফৈজাবাদ (অযোধ্যা) সাংসদ অবধেশ প্রসাদ এবার নিজের বার্তা দিয়েছেন।

তিনি বলেছেন, "যতদূর এই ঘটনাটি উদ্বিগ্ন, এটি অত্যন্ত বেদনাদায়ক এবং লজ্জাজনক। এ ঘটনার সাথে জড়িত সকলের তদন্ত করে প্রকৃত সত্য উদঘাটন করতে হবে এবং যারাই দোষী তাদের বিরুদ্ধে পূর্ণ শক্তি প্রয়োগ করে ব্যবস্থা নিতে হবে। আর যতদূর ভিকটিম, আমাদের দল সম্পূর্ণভাবে ভিকটিমের পাশে দাঁড়িয়েছে। এটা দুর্ভাগ্যজনক যে ভারতীয় জনতা পার্টি এটা নিয়ে রাজনীতি করছে। আমি বিনীতভাবে অনুরোধ করছি যে, এটা রাজনীতির জন্য মুহূর্ত নয়। নির্দোষদের ফাঁসানো উচিত নয় এবং ডিএনএ পরীক্ষা করা উচিত। তাকে (ভিকটিম) আর্থিকভাবেও সাহায্য করা উচিত। আমি এমন কাউকে আমার কাছে আসতে দেইনি যার অপরাধের সাথে সামান্যতম সম্পর্কও আছে। আমি কখনো তাদের কাছ থেকে কোনো ধরনের সাহায্য নিইনি। যতদূর ছবি (অভিযুক্তের সাথে) সম্পর্কিত। লক্ষ লক্ষ মানুষ আমাদের সাথে ছবি তুলছে, সেলফি তুলছে। বিজেপির এই ধরনের রাজনীতি করা উচিত নয়।”

Adddd