এই রাজ্যে এমন বৃষ্টি হবে যে আপনিও ভেসে যেতে পারেন! সুরক্ষিত থাকতে এখনই ক্লিক করুন

শুক্রবার উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ, উত্তরপ্রদেশ, দিল্লি-এনসিআর-এ ভারী থেকে মাঝারি বৃষ্টি দেখা গেছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
TAMIL RAINSS.jpg

নিজস্ব সংবাদদাতা: দিল্লি-এনসিআর থেকে উত্তরাখণ্ড পর্যন্ত অনেক জায়গায় অবিরাম বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে জনজীবন বিপর্যস্ত। শুক্রবার উত্তরাখণ্ডে রেড অ্যালার্ট জারি করেছে আবহাওয়া দফতর। বৃষ্টির কারণে রাজ্য জুড়ে স্কুল বন্ধ রাখা হয়েছে। হিমাচলেও বৃষ্টির কারণে ১১৭টি রাস্তা যান চলাচলের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

Weather Update: इस राज्य में बहुत भारी बारिश का अलर्ट, शनिवार को आफत मचाएंगे काले घने बादल

শুক্রবার সকাল থেকে দিল্লি-এনসিআরে অবিরাম বৃষ্টি অব্যাহত রয়েছে। বৃষ্টির কারণে গাজিয়াবাদের লোনি থানা এলাকায় একটি জরাজীর্ণ বাড়ির ছাদ ধসে পড়ে। ঘরের মধ্যে ঘুমন্ত মহিলা ও তার দুই মেয়ে চাপা পড়ে। অন্যদিকে, দিল্লির নবী করিম এলাকায় একটি দরগার দেয়াল ধসে পড়েছে। এতে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

e429ots8_kerala-rains_625x300_30_May_24.webp

শনিবার দিল্লি-এনসিআরে আরও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শনিবার দিল্লিতে আকাশ মেঘলা থাকবে। হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। শনিবার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হতে পারে। শুক্রবার উত্তরাখণ্ডের বেশিরভাগ এলাকায় অবিরাম বৃষ্টি হয়েছে। আগামী ২৪ ঘন্টা এই রাজ্যে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। হিমাচল প্রদেশের কিছু এলাকায়ও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবহাওয়া দফতরের মতে, শনিবার পশ্চিম উত্তর প্রদেশের অনেক জায়গায় ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে। একই সময়ে, পূর্ব উত্তর প্রদেশের অনেক জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

i7dus57g_delhi-rains_625x300_29_May_24.webp