কংগ্রেস ১৫ বছর ধরে ফেল! ভিনেশ ফোগাট আজ শ্বশুরবাড়ি থেকে নতুন ইনিংসের সূচনা করবেন

ভিনেশকে স্বাগত জানাবে কারা?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
vineshlove

নিজস্ব সংবাদদাতা: কুস্তিগীর এবং এখন কংগ্রেস নেতা ভিনেশ ফোগাট আজ তার স্বামীর জন্মভিটে বাকতা খেদা থেকে জুলানা বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করবেন। এই সময়ে রথী সমাজের ৬টি খাপ পঞ্চায়েত এবং খাপ পঞ্চায়েত ভিনেশকে স্বাগত জানাবে এবং এর পরে ভিনেশ জনসভায় ভাষণ দেবেন।

rahul-gandhi-with-vinesh-phogat--bajrang-punia-040604199-16x9_0

হরিয়ানার জাট ল্যান্ডের বাঙ্গার এলাকার জুলানা আসনটি বরাবরই আইএনএলডি এবং জেজেপির মতো দলগুলির শক্ত ঘাঁটি ছিল, যারা গত ১৫ বছর ধরে এই আসনটির প্রতিনিধিত্ব করে আসছে। এই আসনে জেতা ভিনেশের জন্যও চ্যালেঞ্জিং হবে। স্পোর্টস স্টার এবং জাট মুখ ভিনেশের কংগ্রেসে প্রবেশের ফলে এই আসনটি উত্তপ্ত আসনে পরিণত হয়েছে।

vinesh-phogat-disqualified

২০০৯ এবং ২০১৪ সালে আইএনএলডি-র পারমিন্দর সিং এই আসনে জিতেছিলেন এবং ২০১৯ সালে, জেজেপির অমরজিৎ ধান্দা জুলানা বিধানসভায় জিতেছিলেন। ভিনেশের শ্বশুর রাজপাল রাঠি বলেছেন যে ৬টি গ্রামের খাপ্প ঘরওয়ালি, খেদা বখতা, জামোলা, কারেলা, জয়জয়বন্তী, ঘেরটি এবং রাঠি সম্প্রদায় ভিনেশকে স্বাগত জানাবে।

Vinesh Phogat

ভিনেশের শ্বশুর রাজপাল রথী নির্বাচনী এলাকা সফর শুরু করেছেন এবং তার পুত্রবধূর জন্য ভোট সংগ্রহের জন্য গ্রামে গ্রামে যাচ্ছেন এবং তিনি সম্প্রদায়ের খাপ নেতাদের সাথে দেখা করছেন। আজ থেকে ভিনেশের ভাই হরবিন্দর এবং বালালি এবং চরখি দাদরি থেকে অন্যান্য আত্মীয়রা ভিনেশের প্রচারের জন্য মাঠ প্রস্তুত করতে জুলানায় যাবেন। ভিনেশের ভাই হরবিন্দর ফোগাট দিদির কংগ্রেসে যোগদানের সিদ্ধান্তে গর্ব প্রকাশ করেছেন। ভিনেশের পরিবার বিশ্বাস করে যে রাজনীতি তার জন্য একটি নতুন প্ল্যাটফর্ম যেখান থেকে তিনি তার গুরুত্বপূর্ণ বিষয়গুলির জন্য লড়াই করতে পারেন।