৫ কোটির চুক্তি! বিজেপি বিধায়ককে মারার চেষ্টা! নিলেন ট্রাম্পের নাম

বিজেপি বিধায়ক ফতেহ বাহাদুর সিং, ক্যাম্পিয়ারগঞ্জের সাতবারের বিধায়ক দাবি করেছেন যে একজন বিজেপি কর্মী তাকে হত্যা করার জন্য ৫ কোটি টাকার চুক্তির প্রস্তাব দিয়েছেন।

author-image
Anusmita Bhattacharya
New Update
bjp-reut-1191943-1676563635

নিজস্ব সংবাদদাতা: দাবি করে যে তিনি অন্য দলের কর্মীর নিরাপত্তা হুমকির সম্মুখীন হয়েছেন, বিজেপি বিধায়ক ফতেহ বাহাদুর সিং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর সাম্প্রতিক হত্যা প্রচেষ্টার উল্লেখ করেছেন। সিং পৃথক চিঠিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং উত্তর প্রদেশ যোগী আদিত্যনাথের হস্তক্ষেপ চেয়েছেন এবং দাবি করেন যে বিজেপি কর্মী রাজীব রঞ্জন চৌধুরী তাকে হত্যা করার জন্য লোক নিয়োগ করেছেন।

UP BJP MLA Claims Murder Threat From Party Worker, Draws Parallel To Trump Attack

বৃহস্পতিবার সাংবাদিকদের সম্বোধন করে, বিজেপি বিধায়ক ফতেহ বাহাদুর সিং বলেছিলেন যে মুখ্যমন্ত্রী যখন গত সাত থেকে আট বছরে তার জন্য নিরাপত্তা সুরক্ষা নিশ্চিত করেছেন, তখনও বিশিষ্ট ব্যক্তিবর্গকে আক্রমণ করা হয় এবং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের উপর সাম্প্রতিক হামলার উল্লেখ করেন। ক্যাম্পিয়ারগঞ্জের সাত বারের বিধায়ক সিং বর্তমানে ১১ জন কর্মী সহ Y+ ক্যাটাগরির নিরাপত্তা পান এবং তার নিরাপত্তা ব্যবস্থা পর্যায়ক্রমে পর্যালোচনা করা হয়। সিং দাবি করেছেন যে চৌধুরী তাকে হত্যা করার জন্য ৫ কোটি টাকার চুক্তির প্রস্তাব দিয়েছেন।

Adddd