কী অবস্থা! 'দ্বাদশ পাস' মোদীর মন্ত্রী! বোর্ডে 'বেটি বাঁচাও, বেটি পড়াও' লিখতে গিয়ে ফেল

কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সাবিত্রী ঠাকুর স্কুলের একটি অনুষ্ঠানে বিব্রতকর অবস্থায় পড়েন।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
minister-savitri-thakur-1024x576.jpg

নিজস্ব সংবাদদাতা: ছুটির পরে শিক্ষার্থীদের স্বাগত জানাতে মঙ্গলবার মধ্য প্রদেশের ধর শহরের একটি সরকারি স্কুল অনুষ্ঠানে হিন্দিতে চারটি শব্দ সঠিকভাবে লিখতে না পেরে মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রকের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সাবিত্রী ঠাকুর একটি বিব্রতকর অবস্থার মুখে পড়েন। স্কুল কর্তৃপক্ষ শিশু এবং কর্মীদের অনুপ্রাণিত করার জন্য একটি বোর্ডে "বেটি বাঁচাও, বেটি পড়াও" লেখার তাকে আমন্ত্রণ জানিয়েছিল, কিন্তু তিনি এর বদলে লিখলেন "বেধি পড়াও বাঁচাও"।

Savitri Thakur: धार सांसद सावित्री ठाकुर, छोटे से गांव से दिल्ली तक का सफर  - Modi Cabinet 2024 Dhar MP Savitri Thakur journey from a small village to  Delhi

নিজের লোকসভা নির্বাচনের হলফনামায়, ৪৬ বছর বয়সী এই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী লিখেছেন যে তিনি ২০১৮ সালে তার "উচ্চ মাধ্যমিক, উর্দু শিক্ষা বোর্ড" পাস করেছেন এবং ৫.৩ কোটি টাকার সম্পদের অধিকারী। তিনি একটি ফ্লেক্স বোর্ডে কেন্দ্রীয় সরকারের ক্যাম্পেইন স্লোগান, "বেটি বাঁচাও, বেটি পড়াও" লিখবেন বলে আশা করা হয়েছিল। ক্যামেরায় মন্ত্রী চারটি শব্দের মধ্যে মাত্র তিনটি লিখতে পারলেন তাও অক্ষর এবং মাত্রায় ভুল ছিল।   এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ধর আসন থেকে ২ বার জয়ী সাংসদ সাবিত্রী ঠাকুরকে এবার কেন্দ্রীয় প্রতিমন্ত্রী পদের দায়িত্ব দেওয়া হয়েছে।

 

Add 1