শিশুরা শীঘ্রই বিধানসভা ও লোকসভায় প্রতিনিধিত্ব করবে! ভোটের আগে "শাহী" বার্তা

অমিত শাহের বড় দাবি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
NGSRNJHRSE

নিজস্ব সংবাদদাতা: সোমবার জম্মু ও কাশ্মীর বিধানসভা নির্বাচনের প্রথম দফার প্রচারের শেষ দিন। জম্মু ও কাশ্মীরে আসন্ন বিধানসভা নির্বাচন ঘিরে কিশতওয়ারে একটি জনসভায় ভাষণ দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

filepic

তিনি বলেছেন, "আমি গুর্জারদের প্রতিশ্রুতি দিয়েছিলাম যে পাহাড়িরা সংরক্ষণ পাবে কিন্তু এটি গুর্জারদের প্রভাবিত করবে না। এবং এখন, মোদি সরকার গুর্জার সংরক্ষণকে স্পর্শ না করে পাহাড়িদের সংরক্ষণ দিয়েছে...এখন গুর্জার এবং পাহাড়িদের উপজাতীয় সংরক্ষণ রয়েছে, এখন আপনার সন্তানরাও কালেক্টর এবং ডিএসপি হতে পারে...প্রধানমন্ত্রী মোদি তিনটি পরিবারের শাসন বাতিল করে রাজ্যে পঞ্চায়েতি রাজ প্রতিষ্ঠা করেছেন...শিশুরা শীঘ্রই বিধানসভা ও লোকসভায় প্রতিনিধিত্ব করবে...প্রধানমন্ত্রী মোদি জম্মু ও কাশ্মীরকে বিকশিত করতে চান এবং ওবিসিকেও সংরক্ষণের অধিকার দিতে চান"।

Amit Shah to address 3 rallies in Ramban, Kishtwar today

ডোডা, কিশতওয়ার এবং রামবান এবং দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ, পুলওয়ামা, কুলগাম এবং শোপিয়ানের চেনাব উপত্যকা জেলা জুড়ে বিস্তৃত ২৪টি বিধানসভা কেন্দ্রে ১৮ সেপ্টেম্বর তিন দফা নির্বাচনের প্রথমটিতে ভোট হতে চলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার ডোডা জেলায় বিজেপি প্রার্থীদের সমর্থনে একটি বিশাল নির্বাচনী সমাবেশে ভাষণ দেওয়ার পর শাহ এক পাক্ষিকের মধ্যে দ্বিতীয়বারের মতো জম্মু অঞ্চল সফর করছেন।

amit modi jk.jpg