মোদীকে কটাক্ষ করলেন উদ্ধব ঠাকরে

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র কটাক্ষ করলেন। তিনি বলেন, 'বিজেপি দলের লোকেরা প্রতিদিন আমাকে এবং আদিত্যকে গালি দিচ্ছে।'

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ন্মন্নভব

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র কটাক্ষ করলেন। এদিন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেন, "কর্ণাটকের নির্বাচনী প্রচারের সময় প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে কংগ্রেস তাকে ৯১ বার গালি দিয়েছে। প্রধানমন্ত্রী এবং তাঁর দলের কাছে গালি গণনা করার সময় রয়েছে তবে তাঁর দলের লোকেরা প্রতিদিন আমাকে এবং আদিত্যকে গালি দিচ্ছে। তারা অশালীন ভাষা ব্যবহার করছে, প্রধানমন্ত্রী কেন তাদের কিছু বলছেন না? আমরা একই ভাষায় তাদের জবাব দেব।" 

তিনি বলেন, 'প্রস্তাবিত তেল শোধনাগারের বিরোধিতাকারী স্থানীয় জনগণের সঙ্গে দেখা করতে আমি ৬ মে বারসু সফর করব।' রত্নগিরির বারসু রিফাইনারি প্রকল্প নিয়ে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেন, "কেউ আমাকে বারসু যেতে বাধা দিতে পারবে না, এটি মহারাষ্ট্রের অংশ।" 

বুলেট প্রসঙ্গে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বলেন, "বুলেট ট্রেনের জন্য আমাদের মুম্বইয়ের সোনালি জমি বিক্রি হয়ে গিয়েছিল। কেন এই বুলেট ট্রেন? মুম্বই থেকে আহমেদাবাদে কে যাবেন? আমি জানি না তারা এখান থেকে কত টাকা নিয়েছে। মহারাষ্ট্র থেকে মুম্বই ভেঙে দিলে আমি তাদের ভেঙে দেব, সমস্ত প্রকল্প অন্য রাজ্যে স্থানান্তরিত করা হয়েছে।" 

 

ad.jpg