রাজ্যপাল থেকে পদত্যাগ করে বিজেপির হয়ে ভোটে লড়াই- প্রার্থী হলেন এই কেন্দ্রে- এই মুহূর্তের বিশাল খবর

কি বার্তা দিলেন সদ্য প্রাক্তন রাজ্যপাল?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
breakinganm

নিজস্ব সংবাদদাতা: তেলেঙ্গানার রাজ্যপালের পদ থেকে সদ্য পদত্যাগ করেছেন তামিলিসাই সুন্দররাজন। তারপরেই তিনি বিজেপির হয়ে ভোট যুদ্ধে নেমেছেন। দক্ষিণ চেন্নাই থেকে বিজেপির চিহ্নে ভোটে লড়াই করছেন তিনি।

লোকসভা নির্বাচনের জন্য তার প্রার্থিতা জমা দেওয়ার পরে, প্রাক্তন তেলেঙ্গানার রাজ্যপাল এবং বিজেপি প্রার্থী তামিলিসাই সুন্দররাজন বলেছেন, "জনগণ চায় প্রধানমন্ত্রী মোদী আবার প্রধানমন্ত্রী হোক। দক্ষিণ চেন্নাই একটি নির্বাচনী এলাকা যেখানে অত্যন্ত দায়িত্বশীল লোক রয়েছে এবং তারা একজন ভালো সংসদ সদস্যের জন্য আকাঙ্ক্ষিত। বর্তমান সংসদ সদস্য খুব একটা সহজলভ্য নন। আমি খুব সহজলভ্য হব, আমি যখন সাংবিধানিক পদে ছিলাম, তখন আমি মানুষের সাথে যোগাযোগ করতাম। আমি রাজ্যপালের পদ থেকে ইস্তফা দিয়েছি কারণ আমি সরাসরি জনগণের জন্য কাজ করতে চাই"।

sdfghj

উল্লেখ্য, লোকসভা নির্বাচনে দেশ জুড়ে প্রার্থী করার ক্ষেত্রে একের পর এক চমক দিয়েছে বিজেপি। কোথাও প্রাক্তন বিচারপতি আবার কোথাও প্রাক্তন রাজ্যপাল ভোটে লড়ছেন। আবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছেন কঙ্গনা রানাওয়াতও। আবকি বার ৪০০ পার-এর ক্ষেত্রে বিজেপি খুবই আত্মবিশ্বাসী। 

 

Add 1

cityaddnew

স

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . ..  . . . . . . .  . . . . . . . . .  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . . . . .