ট্রেন দুর্ঘটনায় মৃত বাবা, বাচ্চাদের কি বলবেন মা ? শোকের ছায়া বাড়িতে

রবিবার ভিজিয়ানগরাম জেলায় ৩০ অক্টোবর সংঘর্ষের পর দুটি যাত্রীবাহী ট্রেনের লাইনচ্যুত কোচের দুর্ঘটনায় কমপক্ষে ১৪ জন নিহত এবং ৫০ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

author-image
Adrita
New Update
গ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম-রায়গাদা প্যাসেঞ্জার স্পেশাল ট্রেনটি পিছন থেকে বিশাখাপত্তনম-পালাসা প্যাসেঞ্জার এক্সপ্রেসকে ধাক্কা দেয়। যার ফলে একাধিক বগি লাইনচ্যুত হয়। দুর্ঘটনায় কমপক্ষে ১৪ জন নিহত এবং ৫০ জন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহতদের মধ্যেই ছিলেন ৩৫ বছর বয়সী কাঞ্চুবারাকি রবি। পেশায় একজন বৈদ্যুতিক কর্মী। 

আলামান্দা রেলওয়ে স্টেশনে ট্রেন থেকে নামার মাত্র পাঁচ মিনিট আগে এই ট্র্যাজেডি ঘটে। তিনি রেলওয়ে স্টেশনে তার মোটরসাইকেল পার্ক করেছিলেন এবং কিছু কেনাকাটা করতে বিশাখাপত্তনমে গিয়েছিলেন। ভিজিয়ানগরমের গোদিমুম্মু গ্রামের বাসিন্দা বিশাখাপত্তনম থেকে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় মারা যান। বাড়িতে খবর পাওয়া মাত্র শোকের ছায়া নেমে আসে এলাকা জুড়ে। কান্নায় ভেঙে পরেন তাঁর স্ত্রী। তিনি সাংবাদিকদের জানান, “ আমাদের দুই মেয়েই ছিল তার জীবন। আমি জানি না কিভাবে দুই ছোট বাচ্চাকে বলব। এখন এই পরিবারের দেখাশোনা কে করবে?"