বিজেপির গেম প্ল্যান! সফল হতে দেবেন না মুখ্যমন্ত্রী! স্পষ্ট কথা নেতার

আবগারী মামলায় নজরে দিল্লির মুখ্যমন্ত্রী। কী চাইচে বিজেপি? বুঝে ফেলেছেন মুখ্যমন্ত্রী। প্রতিহত করতে প্রস্তুত! জানিয়ে দিলেন দলেরই নেতা।

author-image
Pallabi Sanyal
New Update
bjppppa.jpg

ফাইল ছবি



নিজস্ব সংবাদদাতা : ইডির তলব! মুখ্যমন্ত্রীকে গ্রেফতার? এবার বিজেপির পর্দা ফাঁস করে বড কথা বলে দিলেন নেতা।

দিল্লি আবগারী নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তলব করেছে ইডি। কী চাইছে বিজেপি? তা বুঝে ফেলেছেন মুখ্যমন্ত্রী! সেই উদ্দেশ্য তিনি পূরণ হতে দেবেন না বলে বড় মন্তব্য করলেন আপ নেতা সৌরভ ভরদ্বাজ।  কেজরিকে ইডির তলব নিয়ে তিনি বলেন, "এখন এটি প্রকাশ পেয়েছে যে বিজেপির জন্য যারাই বাধা হতে পারে, তাদের এবং তাদের দলের নেতাদের এক বা অন্যভাবে জেলে পাঠানো হবে। PMLA এমন একটি আইন যেখানে বিনা প্রমাণে যে কাউকে বছরের পর বছর জেলে পাঠানো যায়।পুরো জাতি যখন এটা দেখতে পাচ্ছে তখন আদালত কেন তা বুঝতে পারছে না?আদালত কি দেখতে পাচ্ছে না যে বিরোধী দলের নেতাদের একের পর এক কারাগারে  পাঠানো হচ্ছে? এমন পরিস্থিতিতে আমরা শুধু আদালত থেকে আশা করতে পারি যে তারা এই আইনের অপব্যবহার বন্ধ করবে।"

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে যদি আগামীকালই গ্রেফতার করা হয়? কী হবে? কী ভাবছে আপ? এ বিষয়ে সৌরভ বলেছেন, "এটি দলের সিনিয়র নেতারা সিদ্ধান্ত নেবেন৷ কিন্তু যদি পুরো দল জেলে থাকে, তাহলে সরকার এবং দল জেল থেকে চলবে। আর এটাই বিজেপি চায় সবাই জেলে থাকুক। তারা চায় বিনামূল্যে শিক্ষা, বিনামূল্যে বিদ্যুৎ, বিনামূল্যে জল, বিনামূল্যে তীর্থযাত্রা, হাসপাতাল, মহল্লা ক্লিনিক বন্ধ হোক কিন্তু অরবিন্দ কেজরিওয়াল তা হতে দেবেন না।"