প্রধানমন্ত্রীর 'প্রাণ' নিয়ে টানাটানি ? নেপথ্যে কারা ?

বিশ্বকাপ ক্রিকেটের প্রথম ম্যাচটিই অনুষ্ঠিত হয় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। আমেদাবাদের এই স্টেডিয়াম বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম। আর এখানেই বিশ্বকাপের ফাইনাল ম্যাচও খেলা হবে।

author-image
Adrita
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ সঙ্কটে রয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রাণ। সম্প্রতি এক ইমেলের মাধ্যমে তাকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। জানা গিয়েছে, কেন্দ্রীয় নিরাপত্তা এজেন্সির কাছে এসেছে সেই অজ্ঞাতপরিচয় ইমেল। শুধু তাই নয়, নরেন্দ্র মোদীর নামাঙ্কিত স্টেডিয়ামও বিস্ফোরণে উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। 

hiring.jpg

অজ্ঞাতপরিচয় ওই মেইল প্রেরকের দাবি, অবিলম্বে জেল থেকে মুক্তি দিতে হবে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইকে। সঙ্গে চাই ৫০০ কোটি টাকা। তা না হলে বিপদ আসন্ন। এই ইমেল পাওয়ার পর থেকেই দেশ জুড়ে শোরগোল পরে গিয়েছে। ইতিমধ্যেই NIA-র তরফে মুম্বই পুলিশকে সতর্ক করা হয়েছে। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা সমস্ত সিকিউরিটি এজেন্সির সঙ্গে এই হুমকি মেইলটি শেয়ার করা হয়েছে। গুজরাট পুলিশকেও অ্যালার্ট থাকতে বলা হয়েছে। কোন সূত্র থেকে এই হুমকি ইমেল এসেছে তা বের করার চেষ্টা চলছে। 

hiring 2.jpeg

কি লেখা ছিল ওই ইমেলে জানেন কি? হিন্দিতে লেখা ইমেলে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, 'তোমাদের সরকারের থেকে আমাদের ৫০০ কোটি টাকা আর লরেন্স বিষ্ণোইকে চাই। না হলে আমরা নরেন্দ্র মোদীর সঙ্গে নরেন্দ্র মোদী স্টেডিয়ামও উড়িয়ে দেব। হিন্দুস্তানে অনেক কিছু বিক্রি হয়। আমরাও কিছু কিনে ফেলেছি। যতই নিরাপত্তা আঁটসাঁট করো, আমাদের থেকে বাঁচতে পারবে না। কথা বলতে হলে এই মেইলেই রিপ্লাই করো।' 

তবে কি নেপথ্যে রয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এর গ্যাং ? প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ।