রাজ্য সরকারের বিশেষ ঘোষণা! কাল বৃষ্টি আসছে ঝেঁপে, বন্ধ করে দেওয়া হল স্কুল-কলেজ

কেন ছুটি দেওয়া হল?

author-image
Anusmita Bhattacharya
New Update
মন

নিজস্ব সংবাদদাতা: ভারী বৃষ্টির পূর্বাভাসের আলোকে, তামিলনাড়ু সরকার 15 অক্টোবর চেন্নাই, তিরুভাল্লুর, কাঞ্চিপুরম এবং চেঙ্গলপাট্টু জেলার স্কুল ও কলেজগুলির জন্য ছুটি ঘোষণা করেছে। সোমবার মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের সভাপতিত্বে এক পর্যালোচনা সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। মুখ্যমন্ত্রী কর্তৃপক্ষকে এই জেলাগুলির আইটি সংস্থাগুলির কর্মীদের 15 থেকে 18 অক্টোবর পর্যন্ত বাড়িতে থেকে কাজ করার অনুমতি দেওয়ার জন্য একটি পরামর্শ জারি করার নির্দেশ দিয়েছেন, একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বৈঠকে চেন্নাই কর্পোরেশন কমিশনার বলেন, "পাম্প সেট সহ 990টি পাম্প এবং 57টি ট্রাক্টর প্রস্তুত রয়েছে। 36টি মোটরবোট, 46 মেট্রিক টন ব্লিচ পাউডার, 25 মেট্রিক টন চুনের পাউডার এবং ফেনল প্রস্তুত রাখা হয়েছে। উপরন্তু, 169টি ক্যাম্প অফিস। , প্রয়োজনীয় পরিমাণে রান্নার জায়গা, উদ্ধার অভিযানের জন্য, 59টি জেসিবি, 272টি গাছ কাটার, 176টি জল নিষ্কাশনকারী, 130টি জেনারেটর এবং 115টি লরি বর্ষার প্রস্তুতির অংশ হিসাবে স্ট্যান্ডবাইতে রয়েছে।"

তামিলনাড়ুর উপ-মুখ্যমন্ত্রী উদয়নিধি স্টালিন বলেছেন, "আমরা বর্ষার বৃষ্টির জন্য পুরোপুরি প্রস্তুত। মুখ্যমন্ত্রী চেন্নাই এবং তিরুভাল্লুরের স্কুলগুলির জন্য ছুটি ঘোষণা করেছেন কারণ আমরা আগামীকাল ভারী বৃষ্টির আশা করছি। আমরা ওয়ার্ক ফ্রম হোমের আদেশ জারি করেছি (বেসরকারি সংস্থাগুলির জন্য) যাতে মানুষ ভ্রমণ করতে না পারে"।

Representative Image