সুপ্রিম কোর্টের শুনানিতে স্যান্ডো গেঞ্জি পরে এলেন ব্যক্তি! বিচারক বললেন এখনই বের করো

ভার্চুয়াল শুনানি চলছিল সুপ্রিম কোর্টের ১১ নম্বর আদালতে।

author-image
Anusmita Bhattacharya
New Update
supremee.jpg

নিজস্ব সংবাদদাতা: সম্প্রতি ভারতে এসেছিলেন মার্কিন পপ গায়ক জাস্টিন বিবার। রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানির ছেলের বিয়েতে পারফর্ম করতে আসা বিবারের ছবি ভাইরাল হয়েছে। বিবার অবশ্যই বিনোদন জগতের, কিন্তু আদালতে এমন পোশাক? সুপ্রিম কোর্ট দেশের সবচেয়ে বড় আদালত। সেখানে যদি কেউ স্যান্ডো গেঞ্জি পরে আসে? সোমবার সুপ্রিম কোর্টেও তেমনই কিছু ঘটেছে।

supremeecourt.jpg

বিষয়টি ১১ নম্বর আদালতের। একজন ব্যক্তি আদালতের ভিডিও কনফারেন্সে প্রবেশ করেন ভেস্ট পরে। বিচারকরা তাকে দেখে অবাক হয়ে যান। বিচারপতি বিবি নাগারথনা জিজ্ঞেস করলেন, 'কে ভেস্ট পরে হাজির হয়?' বার অ্যান্ড বেঞ্চের তরফে বিচারপতি দীপঙ্কর দত্ত প্রশ্ন করেন, 'তিনি কি কোনো পক্ষের নাকি এমনি এসেছেন?' বিচারপতি নাগারথনা কোর্ট মাস্টারকে বললেন, 'ওকে বের করে দাও, সরিয়ে দাও। কীভাবে এই কাজ করা যেতে পারে? একে সরাও দয়া করে'। 

প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য সুপ্রিম কোর্টেও ভার্চুয়াল শুনানি হয়। শুনানির সাথে যুক্ত ব্যক্তিদের ভিডিও কনফারেন্সের একটি লিঙ্ক দেওয়া হয় যাতে তারা কার্যত অংশগ্রহণ করতে পারে। এখন কার্যত কেউ কীভাবে উপস্থিত হবে তা নিয়ন্ত্রণ করা খুব কঠিন। একই ব্যক্তি যদি ভেস্ট পরে সুপ্রিম কোর্টে ঢোকার চেষ্টা করত, নিরাপত্তাকর্মীরা তাকে বাইরে থেকে আটকাতেন।

Adddd